‘রাগিনী এমএমএস ৩’ এর অফার ফিরিয়ে দিলেন সানি!

রাগিনি এমএমএস-টু  সিনেমার ‘বেবি ডল’ গানের মাধ্যমে অবিশ্বাস্য সাড়া পেয়েছেন সানি লিওন। এ অভিনেত্রীর কারণে সিনেমাটিও বেশ জনপ্রিয়তা পায়। সে-কারণে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতেও এ অভিনেত্রীকে রাখতে চাইছিলেন নির্মাতা একতা কাপুর। কিন্তু সানি রাজি হননি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

জানা গেছে একতা কাপুরের সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবারের বিবাদের কারণে একতা কাপুরের রাগিনী এমএমএস ৩ ছবিতে কাজ করতে অস্বীকার করেছেন সানি লিওন। তবে শোনা যাচ্ছে, একতা সানির সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে আগ্রহী। কিন্তু সানি কোনোভাবেই তার সঙ্গে কাজ করতে নারাজ।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, “সানি লিওন প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তারপরও একতা চাইছিলেন সানি অন্তত একটি আইটেম গানে হলেও এই সিনেমায় থাকুক। সানি তাতেও রাজি হননি। তখন একতা তাকে অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু সানি এই প্রস্তাবেও সাড়া দেননি।”

এবিপি আনন্দ খবরে জানা যায়, রাগিনী এমএমএস ২ ছবিতে ‘বেবি ডল’ গানের সঙ্গে নেচে চলচ্চিত্রপ্রেমীদের নজরে পড়েন সানি লিওন। কিন্তু সেই ছবির প্রচারের সময়ই একতার সঙ্গে ঝামেলায় জড়ান সানি। পরবর্তীকালে ড্যানিয়েলের সঙ্গেও ঝামেলা হয় একতার। এই ঘটনার পর থেকেই একতার সঙ্গে বিশেষ কথাবার্তা বলেন না সানি। তিনি বুঝিয়ে দিয়েছেন, একতার সঙ্গে কাজ করতে চান না।

এদিকে খুব শিগগির মুক্তি পাচ্ছে সানি লিওন অভিনীত তেরা ইন্তেজার। এতে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। এছাড়া সম্প্রতি সঞ্জয় দত্তের ভূমি সিনেমার ‘ট্রিপি ট্রিপি’ ও বাদশাহো সিনেমার আইটেম গানে দেখা গেছে সানিকে।

Comments

comments

Scroll To Top