রাজমৌলির নতুন চমকঃ এবার আসছে ‘বাহুবলী-থ্রি’

গোটা ভারত এখন বাহুবলীময়। শুধু ভারতেই নয়, এর প্রভাব পড়েছে খোদ হলিউডেও। সেখানকার টপচার্টেও স্থান করে নিয়েছে নির্মাতা এস এস রাজামৌলি পরিচালিত এ ছবিটি। প্রথম পর্ব ‘বাহুবলী: দ্য বিগিনিং’ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে রেকর্ড গড়ে। তাছাড়া দর্শকের মনেও তুমুল আগ্রহের সৃষ্টি করে।

এরপর গত মাসের ২৮ তারিখে মুক্তি পায় ‘বাহুবলী-টু: দ্য কনক্লুশন’। বহুল প্রতীক্ষিত এ ছবিটি মুক্তির পরপরই একের পর এক রেকর্ড গড়ে চলেছে। প্রথম দিনেই শত কোটির বেশি আয় করে ছবিটি। সপ্তাহ পেরিয়ে এর বর্তমান আয় ৭৯২ কোটি। এর ফলে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এখন সর্বোচ্চ ব্যবসাসফল ছবি ‘বাহুবলী-টু’।

ছবির সাফল্যে যখন পরিচালক-প্রযোজক খুশিতে আত্মহারা, তখনই জানালেন নতুন চমক! নির্মাতা রাজামৌলি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, আসতে পারে ‘বাহুবলী’র নতুন কিস্তি।

তিনি বলেন, আমাদের একটা ভালো বাজার আছে। আর এই বাজারকে মাথায় রেখেই ভালো ছবি বানানো উচিৎ। বাহুবলী নিয়ে যদি আরও দুর্দান্ত কিছু গল্প লেখা হয়, তাহলে আমি ছবি বানাতে তৈরি।

রাজামৌলির এই কথায় নড়েচড়ে বসেছে ইন্ডাস্ট্রি। নতুন জল্পনা শুরু হয়েছে ভারতীয় চলচ্চিত্রে। যদি মানানসই গল্প মিলে যায়, তাহলে শিগগিরই ঘোষণা আসতে পারে ‘বাহুবলী-থ্রি’ নির্মাণের। এখন শুধু অপেক্ষা করতে হবে একটি গল্পের জন্য।

Comments

comments

Scroll To Top