‘লাভ ২০১৫’: শুটিংয়ে রাজি শাকিব, অপুর দেখা কি মিলবে?

sakib-apummmm

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস দিয়েছেন অসংখ্য হিট সুপারহিট চলচ্চিত্র। অনেকদিন হলো এই জুটিকে কোন চলচ্চিত্রের ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না। কারণ কী? সেটাও পরিস্কার নয় চলচ্চিত্র অঙ্গনে। বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জণ শোনা যাচ্ছে শাকিব-অপুর সম্পর্ক নিয়ে।

সর্বশেষ শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও এর শুটিংয়ের আগে ছবিটি ছেড়ে দেন অপু বিশ্বাস। অপুর পরিবর্তে শাকিবের বিপরীতে ছবিটিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শবনম বুবলীর।

এবার শোনা যাচ্ছে আরেক খবর। অপুকে ছাড়াই শাকিব-অপুর নির্মাণাধীন ছবির ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন শাকিব খান। আগামী ২৫ অক্টোবর জি সরারের ‘লাভ ২০১৫’-এর শেষ লটের শুটিং শুরু হতে যাচ্ছে।

মেঘমালা কথাচিত্রের প্রযোজনায় শাকিব-অপু ছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, নিপুন, সুচরিতা, প্রয়াত দিতি, আমির সিরাজী, আফজাল শরিফ, কাবিলা, মিজু আহমেদসহ অনেকে। শেষ লটের এই শুটিংয়ে অপু বিশ্বাস না থাকলেও শাকিবের সাথে নিপুন এবং মিশা সওদাগরকে দেখা যেতে পারে।

এ প্রসঙ্গে জি সরকার বলেন, ‘২০১৪ সালে ছবিটির শুটিং শুরু করেছিলাম। আশা ছিল ওই বছরেই ছবিটি মুক্তি দেওয়ার। যার জন্য ছবিটির নাম দিয়েছিলাম ‘লাভ ২০১৪’। কিন্তু ২০১৪ সালে এর শুটিং শেষ করতে পারিনি বলে নাম পরিবর্তন করে নাম দিয়েছিলাম ‘লাভ ২০১৫’। ২০১৫ গেল, ২০১৬ সালও চলে যাচ্ছে। কিন্তু দুঃখের সাথে বলতে হচ্ছে এখনও ছবিটি শেষ করতে পারিনি। দু’একদিনের মধ্যে এর শেষ লটের শুটিং শুরু করতে যাচ্ছি। দেখি শেষ পর্যন্ত শুটিং করতে পারি কিনা। এর বেশি এখনি কিছু বলতে চাই না। শুটিং শুরু করতে পারলে তখন সবাইকে বলবো।’

Comments

comments

Leave a Reply

Scroll To Top