লিয়ামের প্রেমে আবার ভাসছেন মাইলি

miley-bg20160719180239

হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে প্রেমের কথা আনুষ্ঠানিকভাবে জানালেন গায়িকা মাইলি সাইরাস। গত ১৭ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রেমিকের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করে এ ঘোষণা দেন ‘হানা মন্টানা’ তারকা।

ছবিটিতে দেখা যাচ্ছে, চোখে রোদচশমা ও সাদা টি-শার্ট পরা লিয়াম তার পোষা কুকুর নিয়ে বারান্দায় শুয়ে আছেন। ক্যাপশনে মাইলি লিখেছেন, ‘একটি ছবিতে কতো না ভালোবাসা…।’

এক সপ্তাহ আগে আরেকটি ছবি শেয়ার করেছিলেন মাইলি। এতে নিজের নতুন উল্কি দেখান তিনি। ধারণা করা হচ্ছে, হেমসওয়ার্থের প্রতি সম্মান জানাতেই বাঁ-হাতে এটি করিয়েছেন তিনি। অষ্ট্রেলীয় তারকা লিয়ামের প্রিয় খাবারের ছবি রয়েছে এই উল্কিতে।

গত জুনের শুরুতে মাইলির শেয়ার করা তার নিজের আরেকটি ছবিতে তার পরা সাদা টি-শার্টের পেছনে দেখা যায় হেমসওয়ার্থের নামের শেষাংশ লেখা। এর ক্যাপশনে বিড়ালের দু’চোখে হৃদয় আকৃতির ইমোজি ব্যবহার করেন ২৩ বছর বয়সী এই গায়িকা।

কয়েকদিন আগে মালিবুর জাপানি একটি রেস্তোরাঁয় রোমান্টিক নৈশভোজ শেষে হাতে হাত রেখে বেরিয়ে আসতে দেখা গেছে তাদেরকে।

তিন বছর প্রেমের পর ২০১২ সালে লিয়ামের সঙ্গে মাইলির বাগদান হয়েছিলো। কিন্তু এক বছরের মধ্যে তা ভেঙে দু’জন আলাদা হয়ে গিয়েছিলেন। তবে ভালোবাসা আবার এক সুতোয় এনে গেঁথেছে তাদেরকে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top