শাকিব এ ব্যাপারে কিছুই জানে নাঃ বুবলি

‘বসগিরি’ ছবির মধ্য দিয়ে ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটেছে বুবলির। সংবাদ উপস্থাপিকা থেকে আলোচিত নায়িকা। অভিনয় করেছেন শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। সম্প্রতি সময়ে শাকিবের অর্ধশতাধিক ছবির নায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ এনেছেন তিনি। তার সাথে কথা বলেছেন আহমেদ জামান শিমুল।। পরিবর্তন ডটকমের সৌজন্যে সাক্ষাৎকারটি ফিল্মীমাইক পাঠকদের জন্য তুলে ধরা হলো-

অপু বিশ্বাস নাকি হুমকি দিয়েছেন?

হ্যাঁ, সেরকমই অনেকটা।

কখন দিয়েছেন এবং কী বলেছেন?

শনিবার সকালে অপরিচিত একটি নম্বর থেকে ফোন আসে। স্বভাবসুলভ সালাম দেওয়ার সঙ্গে সঙ্গে ওপার থেকে গালিগালাজের বন্যা শুরু হয়ে যায়। প্রথমে কিছুই বুঝতে পারছিলাম না পরে অকথ্য ভাষায় গালিগালাজের সঙ্গে কিছু কথা বলা হয়। কথার প্যাটার্ন ও ভয়েসেই বুঝেছি তিনি অপু বিশ্বাস। এরপর শুরু হয় শাসানো গালিগালাজ ও কথাবার্তা, যা ভাষায় প্রকাশ করার মত নয়।

কিন্তু আপনি কীভাবে বুঝলেন অপু বিশ্বাস ছিলেন ফোনে?

দেখেন উনি একজন জনপ্রিয় নায়িকা। ওনার বহু টিভি অনুষ্ঠান ও সাক্ষাতকার আমি দেখেছি। ওনার কণ্ঠ না বোঝার কিছু নেই।

কিন্তু হুমকি দিয়েছে বলেছেন?

আমি ওনাকে সালাম দিয়েছিলাম। তিনি সালামের উত্তর না দিয়ে আমাকে প্রথমেই হুমকি দিয়ে বলে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব, তা সে দেখে নেবে। তিনি যে ভাষায় কথা বলেছে তা একজন শিল্পীর আচরণ হওয়া উচিত নয়। একজন শিল্পী হয়ে আর একজন সহ শিল্পীর কাছে থেকে এমন আচরণ সত্যি খুব কষ্টের। শাকিব খানের সঙ্গে কাজ করার পর থেকেই বিভিন্ন মাধ্যমে আমাকে নিয়ে মন্তব্য করে আসছেন। তিনি চাচ্ছেন না আমি শাকিব খানের সঙ্গে কাজ করি। এর আগেও তিনি এমন ব্যবহার করেছেন।

তিনি কেন চাইছেন না আপনি শাকিবের সাথে কাজ না করেন?

এটা আসলে আমি বলতে পারব না। এটা তো উনি নিজে ভালো বলতে পারবেন। তবে শাকিব খানের সাথে একটি ছবি ফেসবুকে প্রকাশের পরে ক্ষিপ্ত হয়েছেন। তিনি আমার সাথে কেনইবা এমন করছে। শাকিব খান কার সাথে কাজ করবে না করবে সেটা পরিচালক, প্রযোজক ঠিক করবে। উনি বলার কে? আর শাকিব তো অন্য নায়িকাদের সাথেও কাজ করছে। তাহলে কেন আমকে সে এমন হুমকি দিবে?

কোন পদক্ষেপ কি নিয়েছেনজিডি কিংবা মামলা?

আমি এ নিয়ে জিডি করতে পারতাম কিন্তু করিনি কারণ, এসব করলে দর্শকদের কাছে আমাদের ভাবমূর্তি নষ্ট হবে।

শাকিবের সাথে কি আপনার নিয়ে কথা হয়েছে?

শাকিব খান আমাকে বলেছেন, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।

Comments

comments

Scroll To Top