শাকিব খানের বিরুদ্ধে আবারও শিডিউল ফাঁসানোর অভিযোগ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। জনপ্রিয়তার তুঙ্গে থাকা এ চিত্রনায়কের বিরেুদ্ধে প্রায়ই শোনা যায় শিডিউল ফাঁসানোর অভিযোগ। অতীতের মত এবারো তিনি কয়েকটি সিনেমার শিডিউল নিয়ে টালবাহানা করছেন বলে অভিযোগ উঠেছে।

এ তালিকায় রয়েছে জি সরকার পরিচালিত ‘লাভ ২০১৬’ শিরোনামের সিনেমা। ২০১৪ সালে শুটিং শুরু হওয়া এ সিনেমাটি শিডিউল জটিলতায় এখনো শেষ হয়নি নির্মাণকাজ।

সিনেমাটির নাম প্রথমে ‘লাভ ২০১৪’ রাখা হলেও ওই বছর শুটিং শেষ করতে না পারায় সিনেমাটির নাম পর্যায়ক্রমে ‘লাভ ২০১৫’, ‘লাভ ২০১৬’ রাখা হয়। ২০১৬ সালে সিনেমাটির কাজ শেষ না হওয়ায় ধারণা করা হচ্ছে আবারো এ সিনেমাটির নাম পরিবর্তন করে ‘লাভ ২০১৭’ রাখা হবে।

সিনেমার শুটিং প্রসঙ্গে জানতে চাইলে পরিচালক জি সরকার বলেন, ‘এ সিনেমা নিয়ে আমাকে যে কষ্ট করতে হয়েছে তা বলে বুঝানো যাবে না। জীবনে কোনো সিনেমা নিয়ে এত কষ্ট করিনি। জানি না কবে নাগাদ সিনেমাটির শুটিং শেষ করতে পারব। শাকিব শিডিউল দিলেই এর কাজ শেষ করতে পারি। অল্প কাজ বাকি আছে। এ সিনেমাটির কাজ কয়েক বছর আটকে থাকায় প্রযোজকের অনেক লোকসান হচ্ছে। আমিও নতুন সিনেমায় হাত দিতে পারছি না।’

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও নিপুণ।  মাঝে প্রায় এক বছর অপু বিশ্বাসও মিডিয়া থেকে নিজেকে অন্তরালে রেখেছেন। বর্তমানে অপু বাংলাদেশে আছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে জানান।

ঢাকাই চলচ্চিত্রের এ নির্মাতা এর আগে রাইজিংবিডিকে বলেছিলেন, ‘অপুকে সিনেমায় নিতে বাধ্য করেছিল শাকিব। আমরা অপুর ওপর বিশ্বাস করে সিনেমায় নেইনি। অপুকে নিতে বাধ্য করেছেন শাকিব। শাকিব বলছিলেন বলেই অপুকে নিতে হয়েছিল। আমরা অপুর বাসাও চিনি না।’

মেঘমালা কথাচিত্রের প্রযোজনায় নির্মিতব্য এ সিনেমায় শাকিব, অপু ও নিপুণ ছাড়াও অভিনয় করছেন সুচরিতা, আমির সিরাজী, আফজাল শরীফ, কাবিলা, বিপাশা, তানিয়া, মিশা সওদাগর ও মিজু আহমেদ। প্রয়াত অভিনেত্রী দিতিও এ সিনেমায় অভিনয় করেছেন।

ইসরাত জাহান নিবেদিত এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর শাকিব, অপু ও নিপুণ একসঙ্গে অভিনয় করছেন। এই ত্রয়ীর সর্বশেষ অভিনীত সিনেমা মোহাম্মদ হোসেনের ‘নাম্বার ওয়ান শাকিব খান’। দারুণ ব্যবসা সফল ছিল এ সিনেমাটি।

‘লাভ ২০১৫’ সিনেমার কাহিনি লিখেছেন কমল সরকার। চিত্র ধারণ করছেন লাল মোহাম্মদ। গান লিখেছেন রফিকুজ্জামান, কবির বকুল ও প্রদীপ সাহা। সংগীত দেবেন্দ্র চট্টোপাধ্যায়। নৃত্যে মাসুম বাবুল ও ফাইট আরমান।

এ ছাড়া শাকিব খানের অন্যান্য সিনেমার মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং এখনো আটকে আছে।

Comments

comments

Scroll To Top