শাহরুখের কারনে বানশালীর ছবি থেকে বাদ পড়লেন কঙ্গনা

বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। বর্তমানে পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। শোনা যাচ্ছিল, পদ্মাবতী’র পর নতুন একটি সিনেমার কাজ শুরু করবেন এ নির্মাতা। যেখানে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে কঙ্গনা রাণৌতকে।

সিনেমাটির জন্য শাহরুখ খানের সঙ্গে দুটি চিত্রনাট্য নিয়ে কথা বলেছেন বানসালি। এর মধ্যে একটি নিয়ে তৈরি হবে সিনেমা। কিন্তু তার সঙ্গে কঙ্গনার যেটিতে অভিনয়ের কথা ছিল, সেই চিত্রনাট্য বাদ দিয়েছেন শাহরুখ। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ‘সঞ্জয়ের (বানসালি) সঙ্গে আমার দুটি সিনেমা নিয়ে কথা হয়েছে, এর মধ্যে থেকে আমরা সবচেয়ে ভালোটি বেছে নিব।’

সংবাদমাধ্যমের প্রতিবেদনে আরো জানানো হয়েছে, শাহরুখের চিত্রনাট্য বাছাইয়ের ব্যাপারে কঙ্গনার কোনো বিষয় জড়িত না। অন্য চিত্রনাট্যটি বেশি পছন্দ হওয়ায় তিনি এটি (যেটিতে কঙ্গনা অভিনয়ের কথা ছিল) বাদ দিয়েছেন।

কঙ্গনা এখন ব্যস্ত রেঙ্গুন সিনেমার প্রচারণা নিয়ে। বিশাল ভরদ্বাজ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন শহিদ কাপুর ও সাইফ আলী খান। অন্যদিকে ইমতিয়াজ আলী পরিচালিত রেহনুমা সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা।

Comments

comments

Scroll To Top