শাহরুখের সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন দীপিকা

ওম শান্তি ওম সিনেমার মাধ্যমে দীপিকা পাড়ুকোনের বলিউডে অভিষেক হয়। এতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর হ্যাপি নিউ ইয়ার, চেন্নাই এক্সপ্রেস সিনেমায় দেখা গেছে এ জুটিকে।

এদিকে শোনা যাচ্ছিল, আনন্দ এল রাইয়ের একটি সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

‘সিনেমাটিতে অভিনয়ের ইচ্ছা ছিল দীপিকার। কিন্তু সঞ্জয় লীলা বানসালিরপদ্মাবতী সিনেমার সঙ্গে এ সিনেমার শিডিউল মিলে যাচ্ছে। যেহেতু তিনি আগে থেকেই সঞ্জয় লীলা বানসালির সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন তাই আনন্দ এল রাইকে তার না করতে হয়েছে।’

দীপিকা চাইছিলেন পদ্মাবতী সিনেমার শুটিং শেষ করে শাহরুখের সিনেমার শুটিং শুরু করতে। কিন্তু বানসালি পরিচালিত সিনেমাটির শুটিংয়ের তারিখ বারবার পেছানোর কারণে তিনি আর শাহরুখ অভিনীত সিনেমাটিতে অভিনয় করতে পারছেন না।

দীপিকার পাশাপাশি শাহরুখের সিনেমাটিতে ক্যাটরিনা কাইফেরও অভিনয়ের কথা শোনা গেছে। দীপিকা সিনেমাটি থেকে সরে গেলেও ক্যাটরিনার নাম এখনো তালিকায় রয়েছে।

বর্তমানে পদ্মাবতী সিনেমা নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। অন্যদিকে ইমতিয়াজ আলী পরিচালিত সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। এতে তার বিপরীতে অভিনয় করছেন আনুশকা শর্মা।

Comments

comments

Scroll To Top