শিপনের ‘ভালোবাসার ময়না’ হবেন নায়িকা আরশি

সোহানুর রহমান সোহান পরিচালিত নির্মাণাধীন ‘জেদি’ ছবির গল্প লিখেছেন তোফাজ্জুল হক তুহিন। এবার এই গল্পকার নিজেই পরিচালনায় করতে যাচ্ছেন ছবি। তুহিন তার প্রথম ছবির নাম রেখেছেন ‘ভালোবাসার ময়না’।

সম্প্রতি ছবিটির নায়ক-নায়িকাও চুক্তিবদ্ধ করিয়েছেন তুহিন। ‘ভালোবাসার ময়না’ ছবিতে নায়ক থাকছেন চিত্রনায়ক শিপন। তার বিপরীতে অভিনয় করবেন গত বছর মুক্তিপ্রাপ্ত ‘বাজে ছেলে’ ছবির অন্যতম নায়িকা আরশি।

এ সম্পর্কে শিপন বলেন, ‘সম্প্রতি ‘ভালোবাসার ময়না’ ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটির গল্প আমার অনেক ভালো লেগেছে। এই ধরণের গল্প মানুষের মনে খুব সহজে দাগ কাটতে পারে। ভালো একটা কাজ হবে আশা করছি’।

তুহিন বলেন, ‘বেশ কয়েকটি ছবির গল্প লিখেছি। এবারই প্রথম পরিচালনা করতে যাচ্ছি। ‘ভালোবাসার ময়না’ ছবির গল্পের পাশাপাশি চিত্রনাট্যও আমার লেখা। কিছুদিন আগে ছবির নায়ক-নায়িকা চূড়ান্ত করেছি। খুব দ্রুত ছবির শুটিং শুরু করবো’।

ছবিটির গল্প সম্পর্কে তুহিন বলেন, ‘এই ছবির গল্প সামাজিক রোমান্টিক ঘরানার। যেখানে শিপন গ্রামের প্রভাবশালী এক পরিবারের সন্তান। আর আরশি সাধারণ পরিবারের মেয়ে। ঘটনাচক্রে শিপন ও আরশির প্রেম হয় এবং বিয়েও হয়ে যায়। তবে তাদের পরিবার বিয়ে মেনে নেয় না। এরপর সৃষ্টি হবে নানা টানাপোড়েন’।

ছবিটির সংলাপ লিখেছেন ছটকু আহমেদ। চলতি মাসের শেষের দিকে ছবিটি শুটিং শুরু হবার কথা রয়েছে।

Comments

comments

Scroll To Top