শিপনের সাথে ‘ভবঘুরে’ তানজিন তিশা

দীর্ঘদিন ধরে ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন মডেল ও অভিনয়শিল্পী তানজিন তিশা। তবে বড়পর্দার স্বপ্ন এতদিন অধরা ছিল। এবার সেই স্বপ্ন সত্যি হলো। কেননা চলচ্চিত্রে অভিষেক হলো ছোটপর্দার এই তারকার। ‘ভবঘুরে’ শিরোনামের ছবি দিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন স্বপন আহমেদ। আর এতে তিশার বিপরীতে অভিনয় করবেন শিপন।

এর আগে কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন শিপন। তবে তানজিন তিশার এটাই প্রথম সিনেমা। গত মে মাসে মুক্তি পাওয়া তুমি রবে নীরবে সিনেমাটির শুটিংয়ের সময় তিশাকে বলা হয়েছিল, এটি টেলিছবি। পরে সেটিকে সিনেমা হিসেবে মুক্তি দেওয়া হয়। তাই ভবঘুরেকেই নিজের প্রথম ছবি মানতে চান তিশা।

বর্তমানে ইন্দোনেশিয়ার জাকার্তায় রয়েছেন তিশা। সেখানে চলছে তার নাটকের শুটিং। আর সেখান থেকে ফেসবুকের মাধ্যমে একটি অনলাইন পত্রিকাকে তিশা বলেন, “গত শনিবার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার প্রথম চলচ্চিত্র তাই স্বাভাবিকভাবেই আমি খুবই আনন্দিত। সবসময়ই চেয়েছি চলচ্চিত্রে আমার শুরুটা ভালো কিছু দিয়ে হোক। ব্যাটে-বলে এই ছবি মিলে গেছে। আশা করি ভালো কিছু হবে।”

নতুন সিনেমা নিয়ে উচ্ছ্বসিত শিপন বলেন, “সিনেমার কেন্দ্রীয় চরিত্রে ভবঘুরে হিসেবে আমি থাকছি। গানপাগল মানুষ। পাঁচ বছর ধরে প্যারিসে থাকি। অথচ আমার কোনো বৈধ কাগজপত্র নেই। এমনকি আমার পাসপোর্টও নেই।” পাসপোর্ট না থাকলে প্যারিসে কীভাবে গেলেন—জানতে চাইলে তিনি বলেন, “এটাই সিনেমার মূল আকর্ষণ। এখনই চমকটা নষ্ট করতে চাই না।”

এদিকে ছবির পরিচালক স্বপন আহমেদ এই মহুর্তে প্যারিসে অবস্থান করছেন। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, “আমি অনেকদিন ধরে এই ছবির জন্য অভিনয়শিল্পী খুঁজছিলাম। উপযুক্ত অভিনয়শিল্পী খুঁজে পাওয়া সত্যিই অসম্ভব ছিল। গল্পের সাথে লুক ঠিক আছে। আর অভিনয়ের ব্যাপারে আমি তাদের ভালোটা বের করার চেষ্টা করব।”

তিনি আরও বলেন, “প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ভবঘুরে সিনেমা নির্মাণ হচ্ছে। গতবার প্যারিসে যে জঙ্গি হামলা হয়েছে সেখানে একটা ছেলে এবং একটা মেয়ে মারা যায়। তাদের জীবনের সত্যি গল্প নিয়েই এটি। ২০ অক্টোবর থেকে ফ্রান্সে ছবিটির শুটিং শুরু হবে। সুইজারল্যান্ডেও ছবির কিছু অংশের শুটিং হওয়ার কথা রয়েছে।”

‘ভবঘুরে’ ছবিতে থাকবে পাঁচটি গান। সংগীত পরিচালনা করছেন ইবরার টিপু। শিপন ও তিশা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফারুক আহমেদ, শিমুল খান প্রমুখ।

Comments

comments

Scroll To Top
0