শীঘ্রই কমেডি ছবিতে ফিরছেন অক্ষয় কুমার!

একসময়ের একশন হিরো ‘খিলাড়ী’ খ্যাত অক্ষয় কুমার মাঝের বেশ লম্বা একটা সময় দর্শক মাতিয়েছেন তার কমেডি নির্ভর সিনেমা দিয়ে। কমেডি চরিত্রে তার অনবদ্য অভিনয় দিয়ে নির্মাতাদের কাছে অন্যরকম একটি জায়গা তৈরি করেছেন তিনি। এরমধ্যে ‘হেরা ফেরী’, ‘বুলবুলাইয়া’, ‘হাউজফুল’, ‘সিং ইজ কিং’ ইত্যাদি অন্যতম।

তবে পরবর্তিতে তিনি বেশ কিছু সামাজিক বার্তা সম্পন্ন সিনেমাতে অভিনয় করেন। যার মধ্যে আছে ‘বেবি’, ‘গাব্বার ইজ ব্যাক’, ‘এয়ারলিফট’ এবং ‘রুস্তম’ অন্যতম। এরমধ্যে ‘এয়ারলিফট’ এবং ‘রুস্তম’ সিনেমায় অভিনয়ের কারনে প্রথম্বারেরমত তিনি জেতেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। তার এই সাম্পতিক সিনেমা নির্বাচনের কারনে তিনি সবার কাছে হয়েছেন প্রশংসিত।

এদিকে কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট – এক প্রেম কথা’। সামাজিক বিষয়ের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমা এখন পর্যন্ত বছরের সবচেয়ে সফল হিন্দি সিনেমা হতে যাচ্ছে। বক্স অফিসে সফলতার পাশাপাশি তার অভিনয় প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

শুধু মুক্তিপ্রাপ্ত সিনেমা নয়, তার মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোও অনেকটা ভারী মেজাজের। এরমধ্যে উল্লেখযোগ্য আগামী এপ্রিলে আসতে চলেছে প্যাডম্যান। অরুণাচলম মুরুগানাথমের জীবনীর ওপর এই ছবির গল্প, যিনি গরিব নারীদের জন্য সস্তার স্যানিটারি ন্যাপকিন তৈরি করেন। এছাড়া তার পরপর আসতে চলা ছবি- রোবট ২.০, গোল্ড বা মোগল -সবগুলোই একই মেজাজের সিনেমা।

তবে সম্প্রতি তিনি আবারও কমেডি চরিত্রে ফিরে যাওয়ার ঘোষণা দিলেন। এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে অক্ষয় বললেন, “আপাতত আর এমন ছবি নয়, কিছুদিন কমেডি করবেন তিনি। কারণ যেসব চরিত্রে তিনি অভিনয় করেন, সেগুলির মধ্যে সমতা থাকা জরুরি। এবার তাই আবার কমেডির পাগলামি চাই।”

তাই আশা করা যাচ্ছে খুব শীঘ্রই আবারও সেই কমেডিয়ান অক্ষয় কুমারকে পর্দায় দেখতে পাবে দর্শক।

Comments

comments

Scroll To Top