শীঘ্রই সেন্সরে যাচ্ছে পরিমনি অভিনীত ‘স্বপ্নজাল’

অনেকদিন ধরে আলোচনায় রয়েছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নজাল’। যার প্রধান দুই চরিত্রে আছেন পরী মনি ও নবাগত ইয়াশ রোহান। নির্মাতা জানালেন, শিগগিরই ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা পড়বে সিনেমাটি।

বেশ আগে শোনা গিয়েছিল অক্টোবরে মুক্তি পাবে ‘স্বপ্নজাল’। সেলিম জানালেন, এখনো পোস্ট প্রডাকশন শেষ হয়নি। বছরের শেষদিকে দর্শক ছবিটি দেখতে পাবেন। এ অনুসারেই অক্টোবরে জমা পড়বে সেন্সরে। বর্তমানে কলকাতায় ‘স্বপ্নজাল’-এর আবহ সংগীতের কাজ চলছে। আবহ সংগীত করছেন সেখানকার নামি সুরকার ও সংগীতায়োজক দেবজ্যোতি মিশ্র।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। কলকাতায়ও কিছু অংশের দৃশ্যায়ন হয়। সিনেমায় দেখা যাবে, কঠোর বাস্তবতায় বিচ্ছিন্ন হয়ে পড়ে অপু ও শুভ্রা। ভূমিদস্যু আয়নাল গাজী শুভ্রার বাবাকে হত্যা করে সবকিছু হাতিয়ে নেয়। মা আর ছোট ভাইকে নিয়ে দেশান্তরি হয় শুভ্রা। শিকড়ে ফেরার স্বপ্ন তার চোখে।

‘স্বপ্নজাল’-এর কাহিনী-চিত্রনাট্যও নির্মাতার। আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

Comments

comments

Scroll To Top