শুরু হচ্ছে নতুন জুটি ইমরান-অধরার ছবি ‘মনের শহরে’

এবার গায়কের প্রেমিকা হচ্ছেন অধরা।   তবে সেটা রূপালি পর্দায়।   এই শহরে এক বেকার যুবক যার রুটিন নেই, চলাফেরা আর ১০টা সাধারণ ছেলের মতো নয়। সারাদিন ব্যস্ততা নিজের গান নিয়ে।   আর তার সব সময়ের সঙ্গী অধরা, যে কি না আবেগপ্রবণ ছেলেটাকে বাস্তবতা দেখাতে চেষ্টা করেন।   প্রেমিকের সকল অনুপ্ররণার জায়গায় তিনি। এমনই একটি গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রাভিনেত্রী অধরা খান। ‘মনের শহরে’ নামের এই ছবিটি পরিচালনা করছেন তরুণ পরিচালক সাজ্জাদ খান।

অধরা বলেন, সাজ্জাদ খুবই মেধাবী নির্মাতা। সে আমাকে ছবির গল্পটা বলার পর আমার মনে গেঁথে যায়।   মনে হচ্ছিল আরে আমি তো এ ধরনের চরিত্রেই কাজ করতে চাই। এসবই আমার গল্প। দারুণ স্ক্রিপ্ট।   আমার বেশ পছন্দ হয়েছে গল্পটা।   সাধারণ, সাদামাটা মেয়ের গল্প রয়েছে এতে।   এখন আমার চেষ্টা থাকবে নিজেকে চরিত্রের সাথে জীবন্ত করে তোলা।

অধরার বিপরীতে অভিনয় করেছেন মেধাবী অভিনেতা ইমরান  জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা ইমরান ইতোমধ্যে ‘গাড়িওয়ালা’ ও ‘গোপন’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন আন্তর্জাতিক মহলে। ছবি দুটি বিশ্বের বেশ কয়েকটি দেশে প্রদর্শিত হয়েছে এবং পুরস্কারও পেয়েছে।   ইমরান ফেয়ার এন্ড লাভলি সুপার হিরো সুপার হিরোইনের মাধ্যমে বড় পর্দায় আসেন।

পরিচালক সাজ্জাদ খান বলেন, ‘এই শহরের গল্প নিয়েই ছবিটি নির্মাণ করতে যাচ্ছি।   শহরের আনাচে কানাচে কত প্রেম গড়ে ওঠে আবার ঝরে যায়। এমনই একটি প্রেম কাহিনি ও রোমান্স নিয়ে আমাদের গল্প। প্রেমিক-প্রেমিকা জুটির গল্পে নায়ক একজন বেকার যুবক ও গানপাগল। নায়িকা তার সবসময়ের অনুপ্রেরণার সঙ্গী সাজ্জাদ বলেন ঢাকা কেন্দ্রিক গল্প তাই ঢাকাতেই শুটিং হবে। আগামী ১২ মার্চ ছবিটির শুটিং শুরু হবে বলেও তিনি জানান।

Comments

comments

Scroll To Top