শুরু হচ্ছে ‘বিজলী’র শেষ লটের শুটিংঃ আসছেন রঙিলা ববি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ইতোমধ্যে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

চলচ্চিত্রে এখন তিনি নিয়মিত কাজ করছেন। আর সিনেমার প্রয়োজনে নিজেকে রাঙিয়েছেন এই অভিনেত্রী। হেয়ার স্টাইল পাল্টে লাল রঙে রাঙিয়েছেন বলেও রাইজিংবিডিকে জানান ববি।

২৪ জানুয়ারি থেকে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ শিরোনামের সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নিবেন ববি। সুপার হিরোইন ঘরানার এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন ববি।  এ সিনেমায় ববির বিপরীতে রয়েছেন কলকাতার মডেল রণবীর। এছাড়া এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জাহিদ হাসানকে। এছাড়াও আরো অভিনয় করছেন- ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেলসহ অনেকে।

২৪ জানুয়ারি থেকে সিলেটে এ সিনেমার শেষ লটের শুটিং শুরু হবে। এরপর চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন হবে বলে জানিয়েছেন ববি।

এ প্রসঙ্গে ববি বলেন, ‘বেশ কয়েকটি সিনেমার কাজ প্রায় শেষ করে ফেলেছি।‘বিজলী’, ‘মালটা’ ও ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের তিনটি সিনেমারই কিছু অংশের কাজ বাকি আছে। এ সব কাজ শেষ করে নতুন সিনেমার কাজে হাত দিব।’

তিনি আরো বলেন, ‘আগামী ২৪ জানুয়ারি থেকে ‘বিজলী’ সিনেমার কাজ শুরু করব। এ লটে পুরো সিনেমার কাজ শেষ হবে। এ সিনেমার শুটিংয়ের প্রয়োজনে হেয়ার স্টাইল চেঞ্জ করতে হয়েছে। এতে পুরো চুলের রঙ লাল করতে হয়েছে।’

এ ছাড়াও ইফতেখার চৌধুরীর ‘মালটা’ শিরোনামের সিনেমাটিতেও অভিনয় করছেন ববি। এ সিনেমার কাজ প্রায় শেষের দিকে। এতে ববির বিপরীতে অভিনয় করছেন- বলিউড অভিনেতা ভাটশাল শেঠ।

তা ছাড়া সরকারি অনুদানের ‘বৃদ্ধাশ্রম’ সিনেমায় ববির বিপরীতে অভিনয় করছেন সংগীতশিল্পী ও অভিনেতা এস ডি রুবেল। সিনেমাটি নির্মাণ করছেন স্বপন চৌধুরী। এ সিনেমার কাজও শেষের দিকে।

Comments

comments

Scroll To Top