শেষ পর্যন্ত বরফ গলছেঃ জাজে ফিরছেন মাহি

mahi_22787_1471737926

শেষ পর্যন্ত বরফ গলছে। মাহিয়া মাহি ও আবদুল আজিজের মধ্যকার দীর্ঘদিনের স্নায়ুযুদ্ধ শেষ হচ্ছে। জাজের ‘অগ্নি থ্রি’ ছবিতে অভিনয় করবেন মাহি। গতকাল এমনটিই জানা গেছে দুই পক্ষের কাছ থেকে।

দেশের এই সময়ের শীর্ষ চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, শিগগিরই ‘অগ্নি’ ছবির সিক্যুয়েল ‘অগ্নি থ্রি’-এর নির্মাণ কাজ শুরু হবে। আগের দুই পর্বের মুখ্য চরিত্রে অভিনয় করেন মাহি। তাই এবারের পর্বেও গল্পের প্রয়োজনে মাহিকে নেওয়া হবে। আজিজ বলেন, মাহিকে নেওয়ার বিষয়টি নির্ভর করবে এই নায়িকার রাজি হওয়ার ওপর। আর না হলে নতুন মুখ নিয়ে কাজ করব।

মাহির কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘অগ্নি থ্রি’তে কাজ না করার কোনো কারণ দেখছি না। জাজ যদি অফিশিয়ালি প্রস্তাব দেয় এবং সবকিছু ঠিক থাকে তাহলে অবশ্যই এই ছবিতে অভিনয় করব। তিনি বলেন, এই প্রযোজনা প্রতিষ্ঠানটি আমাকে চলচ্চিত্র জগতে এনেছে এবং প্রতিষ্ঠা পাইয়ে দিয়েছে। তাই জাজের সঙ্গে কখনো আমার মনের দূরত্ব ছিল না। হয় তো কিছু প্রস্তাব ব্যাটে বলে মিলেনি বলে যে যার মতো করে কাজ করছি। জাজ যখনই ডাকবে আমি তাদের কাজ করে দেব।

আবদুল আজিজ বলেন, মাহির সঙ্গে আমার প্রতিষ্ঠানের কোনো সমস্যা নেই। মাঝে কয়েকটি ছবিতে অভিনয়ের জন্য সে ছবি প্রতি ১০ লাখ টাকা পারিশ্রমিক দাবি করে। এই পারিশ্রমিকের অঙ্ক আমার পক্ষে দেওয়া সম্ভব হয়নি বলে তাকে নিয়ে আর কাজ করা হয়নি। এবার সে রাজি হলে অবশ্যই তাকে নিয়ে ‘অগ্নি থ্রি’ নির্মাণ করব।

আজিজ জানান, ছবিটি কলকাতার এসকে মুভিজের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মাণ করা হবে। কলকাতার বাবা যাদব ও আমি এর নির্দেশনা দেব। ছবির শুটিং হবে থাইল্যান্ডে। বর্তমানে এর পাণ্ডুলিপি তৈরি করছেন ভারতের আংশুমান ও ঢাকার আবদুল্লাহ জহির বাবু। ‘অগ্নি টু’-এর শেষ দৃশ্য মানে আরিফিন শুভর কবরের দৃশ্য থেকেই শুরু হবে ‘অগ্নি থ্রি’। এবার নায়ক থাকবেন ওম অথবা রোশন।

Comments

comments

Leave a Reply

Scroll To Top