শেষ হচ্ছে বাপ্পী-মাহি জুটির ‘পলকে পলকে তোমাকে চাই’

গত ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিলো ঢালিউডের অন্যতম সফল জুটি বাপ্পী-মাহির ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। কিছুদিন পরই বন্ধ হয়ে যায় ছবিটির শুটিং। জানা গেছে ছবির নির্মাতা শাহনেওয়াজ শানু ও মাহিয়া মাহির মধ্যে কিছুটা বোঝাপড়ার গড়মিলে থেমে  গিয়েছিলো সিনেমাটির কাজ।

তবে মাহি এবং বাপ্পি ভক্তদের জন্য সুখবর হচ্ছে, সব জটিলতা কাটিয়ে আবার শুরু হয়েছে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শেষ লটের শুটিং। এ সম্পর্কে নির্মাতা শাহনেওয়াজ শানু একটি অনলাইন পত্রিকাকে বলেন, “আজ (বৃহস্পতিবার) থেকে নগরীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে পলকে পলকে তোমাকে চাই ছবির শুটিং করছি। তিন-চারদিন শুটিং করলেই ক্যামেরা ক্লোজ হবে।”

এই নির্মাতা আরো জানিয়েছেন, এই লটের শুটিঙের পর একটা গানের শুটিং করলেই ছবির পুরো কাজ শেষ হবে। তারপর ডাবিংয়ে যাবে ‘পলকে পলকে তোমাকে চাই’।

নির্মাতা শাহনেওয়াজ শানু ও মাহিয়া মাহি মধ্যে শিডিউল নিয়ে গড়মিল বাধায় কিছুটা মনোমানিল্য হয়েছিল। এরপর নির্মাতা শানু মাহির বিরুদ্ধে শিডিউল না দেওয়ার অভিযোগ এনে কয়েক মাস আগে চিত্রপরিচালক সমিতিতে লিখিত অভিযোগ করেন। তারপর সকলের মধ্যস্থতায় বিষয়টির নিষ্পত্তি হয়। শানু বলেন, সব ঝামেলা চুকে গেছে। এখন ছবির শুটিং শেষ করার অপেক্ষা।

আজ শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি, বাপ্পী, মিশা সওদাগর, সাদেক বাচ্চু। ছবিতে আরও অভিনয় করছেন জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। রোমান্টিক-অ্যাকশন ঘরানায় নির্মিত পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস। নির্মাতা শানু বলেন, ‘আগামী ঈদে ছবিটি মুক্তির টার্গেট করেছি।

Comments

comments

Scroll To Top