শেষ হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’-এর শুটিংঃ আগামী মার্চে মুক্তি

12794375_984452068339603_4731705228122523609_n

শেষ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’-এর শুটিং। সিনেমাটির বাকি অংশের চিত্রায়ন শুরু হবে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে। মুক্তি পাবে ২০১৭ সালের মার্চে। ‘ঢাকা অ্যাটাক’-এর পরিচালক দীপঙ্কর দীপন ও কাহিনীকার সানী সানোয়ার এ তথ্য জানালেন।

২০১৫ সালে ২৯ ডিসেম্বর মহরত ও চলতি বছরের ৮ জানুয়ারি শুটিং শুরু হয় ‘ঢাকা অ্যাটাক’-এর। সিনেমাটিতে পুলিশের এডিসি’র ভূমিকায় আরিফিন শুভ ও সাংবাদিক হিসেবে মাহিকে দেখা যাবে। আরো আছেন শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, আফজাল হোসেন ও নওশাবা আহমেদ।নির্মাতা দীপন বলছিলেন, ‘১৩ নভেম্বর থেকে ঢাকার রূপনগরে শুটিং হবে। তবে দেশের বিভিন্ন লোকেশনে আমরা কাজ করব। ২০ নভেম্বর শুভ ও মাহি ইউনিটে যোগ দেবেন। এ সময়ের মধ্যে কিছু দৃশ্য ও তিনটি গানের চিত্রায়ন হবে।’

বাংলাদেশের পুলিশের কর্মকর্তা সানী সানোয়ারের তত্ত্বাধানে নির্মিত হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। শুটিংয়ে দীর্ঘ বিরতি প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি নির্মাণে পুলিশের একটি বিশেষ বাহিনীর সহয়তা নিতে হচ্ছে। তাদের সময় পাওয়ার একটা ব্যাপার আছে। তাছাড়া এ ধরনের প্রজেক্ট বাংলাদেশে প্রথম। সেট থেকে শুরু করে অনেক কিছুই আমাদের সময় নিয়ে করতে হচ্ছে। তাই হয়ত সময়টা বেশি লেগেছে। অন্য কোনো সমস্যা নেই।’

তিনি আরো জানান, ২০১৭ সালের মার্চের শেষ সপ্তাহ নাগাদ ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পরিকল্পনা রয়েছে। এর আগে ভিএফএক্সের জন্য দেশের বাইরে যাবেন নির্মাতা।

‘ঢাকা অ্যাটাক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। এছাড়া ‘টিকাটুলির মোড়ে একটা সিনেমা হল ছিল’ গানটি নতুন সঙ্গীতায়োজনে আইটেম গান হিসেবে ব্যবহার করা হবে। অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হচ্ছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট।

Comments

comments

Leave a Reply

Scroll To Top