সঞ্জয় দত্তের চরিত্রে যেভাবে প্রস্তুতি নিচ্ছেন রনবীর!

পরিচালক রাজকুমার ইরানি রনবীর কাপুরকে নিয়ে নির্মান করছেন সঞ্জয় দত্তের জীবনী। ‘দত্ত’ শিরোনামের এই সিনেমার জন্য রনবীর কাপুরকে কঠোর পরিশ্রম করতে হচ্ছে। সাঞ্জু বাবার চরিত্রকে ভালোভাবে পর্দায় ফুটিয়ে তুলতে নিজের ওজন বাড়াতে হচ্ছে রনবীর কাপুরকে।

সম্প্রতি এই সিনেমার জন্য রনবীর কাপুরের প্রস্তুতির একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে সঞ্জয় দত্তের মতই নিজের পেশীকে অনেক বড় করার জন্য জিমে অক্লান্ত পরিশ্রম করছেন তিনি।

এদিকে পিংকভিলার সাথে আলাপকালে এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই ছবির জন্য নিজের সেরা চেষ্টা করছি। এই সিনেমায় অভিনয় আমার জন্য একদম অন্যরকম এক অভিজ্ঞতা। একজন মানুষ তার জীবনে এতোটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে পারে এটা আমার কল্পনায়ও ছিলোনা। আমি দীর্ঘ সময় ধরে তার মত কথা বলা এবং হাটার চেষ্টা করেছি। আশা করি সিনেমাটি সবাই খুব পছন্দ করবে।”

এদিকে জানা গেছে নিজের চরিত্রে রনবীর কাপুরের এই ছবি দেখে খুই প্রশংসা করেছেন সঞ্জয় দত্ত। রনবীর কাপুরকে তার মত দেখাতে পরিচালক রাজু ইরানি এবং রনবীর কাপুরের পরিশ্রমের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য যে, সিনেমাটি আগামী বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা রয়েছে। রনবীর কাপুর ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মনীষা কৈরালা, দিয়া মির্জা, সোনাম কাপুর এবং আনুশকা শর্মা প্রমুখ।

Comments

comments

Scroll To Top