সঞ্জয় লীলা বানশালীর সাথে শাহরুখের কোন ছবি নেই!

সঞ্জয় লীলা বানশালীর ছবিতে শাহরুখ খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছিলো অনেকদিন থেকেই। এই গুঞ্জন ডালপালা গজিয়েছেও অনেকদুর। শোনা যাচ্ছিলো সেই ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। এছাড়াও শোনা যাচ্ছিলো বানশালী পরিচালিত ‘গুস্তাকিয়া’ ছবিতেও অভিনয় করবেন শাহরুখ খান। কিন্তু সব গুঞ্জনকে মিথ্যা প্রমাণিত করে নতুন খবর হচ্ছে আপাতত বানশালীর কোন ছবিতে দেখা যাবে না শাহরুখ খানকে।

শাহরুখ খানের মার্কেটিং টিম থেকে জানানো হয়েছে এই মুহুর্তে ‘দেবদাস’ পরিচালকের সাথে কোন প্রজেক্টের কথা হচ্ছেনা। সম্প্রতি পরিচালক সঞ্জয় লীলা বানশালী শাহরুখ পত্নী গৌরী খানের নতুন শো-রুম ভিজিটের পর থেকেই এই গুঞ্জন আরো শক্তিশালী হয়ে উঠে।

এ প্রসঙ্গে সঞ্জয় লীলা বানশালীর টিমের একজন সদস্য বলেন, “এমনকি সিনেমার নায়িকাও ঠিক করেছিলেন মিডিয়ার লোকজন। সব সংবাদ মাধ্যমে এমন খবর প্রকাশিত হয় যে, বানশালীর ছবিতে শাহরুখ খান এবং কঙ্গনা রানাওয়াত জুটি হয়ে কাজ করতে যাচ্ছেন। আসলে বানশালীর সাথে শাহরুখ খানের কোন ছবি নেই, তাই কঙ্গনা রানাওয়াতের এতে অভিনয়ের কনো প্রশ্নই উঠে না।”

এছাড়াও শোনা যাচ্ছিলো, বানশালী প্রযোজিত কবি ও গীতিকার সাহির লুঢিয়ানভির জীবনী অবলম্বনে নির্মিতিব্য সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। কিন্তু বানশালীর টিমের সাথে সম্প্রৃক্ত সবাই এটাকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন।

আপাতত তাই ‘দেবদাস’ সিনেমার এই পরিচালক নায়ক জুটিকে একসাথে দেখতে ভক্তদের আরো অপেক্ষা করতে হবে।

Comments

comments

Scroll To Top
0