‘সত্তা’র পরে আসছে কল্লোলের আরো দুই সিনেমা!

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে শাকিব-পাওলির আলোচিত সিনেমা ‘সত্তা’। এমনটাই নিশ্চিত করেছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

তিনি বলেন, ‘ইনশাল্লাহ, ৭ এপ্রিল সত্তা সিনেমার মুক্তির দিনক্ষণ ঠিক হয়েছে।’ উল্লেখ্য, ৩১ জানুয়ারি বিনা কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায় সিনেমাটি। আর ১২ জানুয়ারি ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছিল।

সেন্সর হয়েছে, মুক্তির তারিখও চুড়ান্ত, এরপর কী নিয়ে ব্যস্ততা প্রশ্নে হাসিবুর রেজা কল্লোল আরো বলেন, ‘প্রচারণা নিয়ে ভাবছি। খুব তাড়াতাড়ি শুরু করবো আনুষ্ঠানিকভাবে।

তবে সত্তার পর কী আসছে? তিনি বলেন, ‘হ্যাঁ। পরের ফিল্ম নিয়ে ভাবছি। সুন্দর দুইটা গল্প নিয়ে কাজ করছি। একটার পর আরেকটা নির্মাণ করতে চাই’। তবে নতুন দুটি কাজ নিয়ে বিস্তারিত জানতে আরো অপেক্ষা করতে হবে।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিংখান খ্যাত শাকিব ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। চিত্রগ্রহণ করছেন টিডব্লিউ সৈনিক। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত পরিচালনায় এ ছবিতে ছয়টি গান থাকছে।

Comments

comments

Scroll To Top