‘সত্তা’র পোষ্টারে তৈলচিত্রে শাকিব ও পাওলি

আসছে সাত এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’। ঢাকাই চলচ্চিত্রের সুপার স্টার শাকিব খান ও ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পাওলিদামের প্রথম জুটির ছবি ‘সত্তা’। ইতোমধ্যে ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। কুড়িয়েছে বেশ প্রশংসা। এর আগে ছবির হাতে আঁকা পোস্টারটি বেশ প্রশংসিত হয়েছে।

এবার তারই ধারাবাহিকতায় প্রকাশ করা হল তৈলচিত্রে শাকিব খান ও সত্তার আরো এক পোস্টার। শাকিব খানের তৈলচিত্রেটি করেছেন শিল্পী অসীম চন্দ্র রায়।

একজন সাধারণ ছেলে কিভাবে দিনে দিনে মাদকসেবী হয়ে উঠে? আবার একজন যুবক কিভাবে মাদকসেবী থেকে সচেতন যুবকে পরিণত হয়? একজন সাধারণ মেয়েই বা কি কারণে পতিতালয়ে যেতে বাধ্য হয়? আশেপাশে প্রতিদিনই অনেকের জীবনে ঘটে যাচ্ছে হাজারো অজানা কাহিনী, যা তাদের বাধ্য করে অন্ধকার জগতে ঠেলে দিতে। আর এরকম কিছু করুণ বাস্তবচিত্রই ফুটে উঠেছে হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’তে।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ ছবির সব কটি গানের সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৬ নভেম্বর বিএফডিসিতে ‘সত্তা’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন শাকিব খান ও পাওলি দাম। এরপর শাকিবের সঙ্গে আর শিডিউল মেলানো যায়নি বলে বারবার পিছিয়ে গিয়েছিল ছবির কাজ। অবশেষে গত বছরের ডিসেম্বরের মাঝামাঝিতে কক্সবাজারে টানা দুই সপ্তাহ শুটিং করে ‘সত্তা’ ছবিতে নিজেদের অংশের কাজ শেষ করেন শাকিব ও পাওলি।

Comments

comments

Scroll To Top