সন্তান জন্মের সময় অপুর পাশে ছিলো না শাকিব

সন্তান আব্রাহাম খান জয়ের জন্মের সময় স্বামী শাকিব খান পাশে ছিলেন না বলে অভিযোগ করলেন দীর্ঘদিন পর্দার আড়ালে থাকা চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস।

আগে সোমবার (১০ এপ্রিল) বিকেলে অনেকটা আকস্মিকভাবেই বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজটোয়েন্টিফোরে উপস্থিত হয়ে সরাসরি অনুষ্ঠানে (লাইভ) শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তানের জন্ম সহ আরও অন্যান্য বিষয়ে কথা বলেন অপু বিশ্বাস।

২০০৮ সালে পারিবারিক সম্মতিতেই দু’জনের বিয়ে হয় উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, শাকিবের ইচ্ছেতেই তাদের এ বিয়ের খবর গোপন করে গেছেন তিনি।

তবে সম্প্রতি তাকে এড়িয়ে চলতে শুরু করেন শাকিব। এমনকি সন্তান আব্রাহাম খান জয়ের জন্মের সময় তার পাশে উপস্থিত ছিলেন শাকিব খান।

এ সময় পর্দার সামনে সন্তানকে নিয়ে কান্নায় ভেঙে পড়েন অপু বিশ্বাস। অপু বিশ্বাস বলেন, শাকিবের উপেক্ষা তার জন্য ছিলো অনেক যন্ত্রণার। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে তিনি বিষয়টি নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন তিনি।

তবে শাকিব খানের কোনো ক্ষতি চান না উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, তিনি চান শাকিব খান যেন তার ক্যারিয়ারে আরও উন্নতি করেন। পাশাপাশি তার সন্তান যেন পিতার স্নেহ থেকে বঞ্চিত না হয় সে বিষয়েও আকুতি জানান অপু বিশ্বাস।

সৌজন্যেঃ বাংলানিউজ২৪

Comments

comments

Scroll To Top