সবসময় গ্যাংস্টার হতে চেয়েছিলেন অর্জুন রামপাল

গ্যাংস্টার হতে চেয়েছিলেন বলে বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে অর্জুন জানান, “আমি গ্যাংস্টার হতেই চেয়েছিলাম।” বলিউডে মন্দা চলছে বলেই কি এমন মন্তব্য, এমন ধরনের ভাবনা চিন্তা অনেকের মনেই আসতে পারে৷ তবে না, তেমন কিছু নয়, আসলে তিনি গ্যাংস্টার চরিত্রে অভিনয় করতে সাচ্ছন্দ্য বোধ করেন। তাই এমন মন্তব্য করেছেন৷

জানা গেছে ‘ড্যাডি’ সিনেমায় অরুণ গোয়লি নামে রিল লাইফ ডন চরিত্রে পর্দায় পেতে চলেছেন দর্শকরা। এ প্রসঙ্গেই তিনি জানান, “থার্ডওয়ার্ল্ড নিজেকে এক্সপ্লোর করার জন্য সবচেয়ে আদর্শ জায়গা, অন্তত দর্শকের কাছে বেশ এক্সাইটিং, অভিনেতা হিসাবে আমি এই চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। আমাকে যখন ‘আর্জুন গোয়ালি’ আর্শীবাদ করছিলেন যখন আমি বেশ খুশি হয়েছিলাম। আমি সবসময় গ্যাংস্টার হতে চেয়েছিলাম। ”

কেন বার বার গ্যাংস্টারই হতে চান তিনি এমন প্রশ্নের উত্তরে এই অভিনেতা বলেন, “আমাদের সকলের মধ্যেই সুপ্ত গ্যাংস্টার লুকিয়ে আছে, বিশেষ করে ফিল্ম ইণ্ডাস্ট্রিতে আমরা সবাই কোন না কোন ভাবে গ্যাংস্টার”।

আসলে এই অভিনেতা বলতে চেয়েছেন, সকলেই জানে আন্ডারওয়ার্ল্ড-এর অস্তিত্বের কথা, তবে এর মানে এই নয় যে সবাই সেখানে যোগ দিতে চায়। শুক্রবার মুক্তি পেতে চলেছে ড্যাডি৷ “ড্যাডি” ছবিতে অর্জুন রামপালকে ৫০-৬০ দশকের রাজনীতিতে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে।

Comments

comments

Scroll To Top
0