সভ্য দেশেও দীপিকা-প্রিয়াঙ্কাকে ‘অসভ্য’ প্রশ্ন

এবার দীপিকা পাড়ুকোন গেলেন বিখ্যাত আমেরিকান শো, দ্য এলেন শো-তে। পাঁচ মিনিটেরও কম সময়ে তিনি চমকপ্রদ সব তথ্য দিলেন। দর্শকরা মজাও পেলেন বিস্তর। বিশেষত, ভিন ডিজেলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে যা বললেন দীপিকা! এর আগে গত অক্টোবরে এই একই শো-তে এসে প্রিয়াঙ্কার টাকিলা শটস্ শিরোনামে এসেছিল। এবার দীপিকার আগমনে দুই সুন্দরীর মধ্যে যে তুলনা হবেই, তা আর নতুন কী!

নায়িকা মানেই প্রযোজক বা নায়কের সঙ্গে সম্পর্ক থাকতেই হবে। নাহলে তিনি সুযোগ পান কী করে! এই ধারণা শুধু এই উপমহাদেশেই নয়, প্রশান্ত ও আটলান্টিক সাগর পেরিয়ে তা অতি সুসভ্য মার্কিন দেশেও রয়েছে। দ্য এলেন শো-তে বসে দীপিকা পাড়ুকোনকে সেই বস্তাপচা প্রশ্নের সম্মুখীন হতেই হল। এলেন প্রশ্ন করলেন তাকে, কীভাবে ভিন ডিজেলের সঙ্গে এই ছবিতে তিনি অভিনয়ের সুযোগ পেলেন? প্রশ্নটা এতটা নির্বিষও ছিলনা। একধাপ এগিয়ে তিনি আরও জিজ্ঞাসা করেন যে, ভিনের সঙ্গে দীপিকার কোনও সম্পর্ক আছে কিনা? ঠাণ্ডা মাথায় উত্তর দেন দীপিকা।এটাই প্রথম নয়, এর আগে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও মার্কিনি অসভ্যতা করতে ছাড়েননি এলেন। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে খালি পেটে টাকিলা খেয়ে সামান্য অসুস্থ হয়ে পড়েন প্রিয়াঙ্কা। সেই ঘটনা টেনে এনে তাঁর শো-তে বসিয়ে প্রিয়াঙ্কাকে টাকিলা খাইয়ে র‍্যাগ করেন তিনি। প্রিয়াঙ্কাও সামলান স্বচ্ছন্দেই।

মজার কথা এই যে, দ্য এলেন শোয়ের ধরণটাই এই। কিন্তু ভারত পেরিয়ে হলিউডে পা রাখা দুই নায়িকা বাউন্সার সামলেছেন ভালই। তবে দুজনের উত্তরের ধরণ দুরকমের। একজন ব্যঙ্গের উত্তরে ব্যঙ্গই ফেরত দিলেন, আরেকজন তার বিশ্বসুন্দরীর ট্রেনিং সামনে রেখে অফস্টাম্পের বাইরের বল ছেড়ে খেললেন।

Comments

comments

Scroll To Top