সর্বাধিক পারিশ্রমিক পাওয়া নায়িকা এখন দীপিকা

deepika_padukone_vogue_eyewear-1920x1080

কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে হারিয়ে দিলেন দীপিকা পাড়ুকোন। সিনেমা প্রতি কারিনা ও প্রিয়াঙ্কা নিচ্ছেন ৯ কোটি রুপি, আর নতুন সিনেমার জন্য দীপিকা পাচ্ছেন ১৫ কোটি রুপি।

বলিউড লাইফ জানায়, হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স থ্রি’র পর নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন দীপিকা। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’র জন্য দর হেঁকেছেন ১৫ কোটি রুপি।

সর্বশেষ দুই বছরে একের পর এক সফল ও প্রশংসিত সিনেমা উপহার দিয়েছেন দীপিকা। সব বিচারেই বলিউডের এক নম্বর নায়িকার স্থানটি তার দখলে। ক্যারিয়ারের এ সুসময়ে পারিশ্রমিক না বাড়ালে কখন বাড়াবেন!

দীপিকার আগেই আন্তর্জাতিক বাজারে নিজেকে প্রমাণ করেছেন প্রিয়াঙ্কা। মিউজিক ভিডিও, টিভি সিরিজ, হলিউড সিনেমায় তার সাবলীল উপস্থিতি সবাই নজর কেড়েছে। প্রিয়াঙ্কা চেয়েছিলেন সঞ্জয়ের পরিচালনায় বলিউডে ফিরতে। কিন্তু দীপিকাই ‘পদ্মাবতী’ ভাগিয়ে নিলেন, পাশাপাশি বাড়ালেন দর। শোনা যাচ্ছে, এ কারণে আপাতত হিন্দি সিনেমায় ফিরছেন না প্রিয়াঙ্কা। সঞ্জয়ের পরের সিনেমার অপেক্ষায় আছে তিনি।

মজার বিষয় হলো, পারিশ্রমিক নিয়ে সাম্প্রতিক আলোচনায় কারিনা, ক্যাটরিনা ও আলিয়া আসলেও নেই কঙ্গনা রনৌতের নাম। বলা হচ্ছিল, ছবি প্রতি কঙ্গনার পারিশ্রমিক ১১ কোটি রুপি। সর্বশেষ সিনেমা ‘রেঙ্গুন’-এর জন্য এ অঙ্কের টাকা চেয়েছিলেন কঙ্গনা। কিন্তু ৩ কোটিতে রাজি হয়ে যান ‘কুইন’ অভিনেত্রী। কারণ শুধুমাত্র টাকার জন্য এমন একটি ছবি হারাতে রাজি হয়নি তিনি। স্বস্তির বিষয় হলো, একই অঙ্কের পারিশ্রমিকেই সন্তুষ্ট থাকতে হচ্ছে সিনেমাটির দুই নায়ক সাইফ আলী খান ও শহীদ কাপুরকে। অন্য দিকে বলিউডের হালের সেনসেশন আলিয়ার পারিশ্রমিক ৩ থেকে ৫ কোটির মধ্যে উঠানামা করছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top