সাইমনকে ফিরিয়ে দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া

২০১৩ সালে মুক্তি পায় জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’। এ ছবিতে অভিনয় করেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। ব্যবসাসফল এ ছবিটিতে অভিনয় করেই প্রথম জনপ্রিয়তা পান সাইমন সাদিক। এরপর কেটে গেছে বেশ কয়েক বছর। ঐ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমডিয়া ছবিটির সিকুয়েল ‘পোড়ামন-২’ বানাচ্ছেন। তবে এই ছবিতে থাকছেন না সাইমন ও মাহি।

এদিকে নায়ক সাইমন আজ জানালেন ‘পোড়ামন-২’ ছবিতে কাজ করার জন্য নিজে থেকেই ধর্না দিয়েছিলেন জাজের অফিসে। কিন্তু প্রত্যাখ্যাত হন তিনি। এক ফেসবুক স্ট্যাটাসে নিজের সে অভিজ্ঞতার কথা জানিয়েছেন সাইমন নিজেই।

সাইমন তার স্ট্যাটাসে বলেন, “শুরুটা জী-হুজুর দিয়ে, কিন্তু পরিচিতি পাই পোড়ামন দিয়ে। বলা চলে এক পোড়ামন দিয়েই সবাই আমাকে চেনে। অনেক বেশী ভালোবাসা, অনেক অনেক আবেগ এই নামটার জন্য! পরিচালনা করেছিলেন আমার ওস্তাদ জাকির হোসেন রাজু-স্যার। সাধারণত কেউ না ডাকলে আমি কারো অফিসে যাই না, কিন্তু যখন ফেসবুক এ দেখলাম পোড়ামন-২ বানাবে তখন নিজ থেকেই গিয়েছিলাম জাজ মাল্টিমিডিয়াতে। দেখা করলাম আজিজ ভাই এর সাথে,জানালাম আমার আবেগের কথা!… না! আজ আবার ফেসবুকে দেখলাম শুরু হলো পোড়ামন-২ কে অভিনয় করছে জানি না, কিন্তু অনেক অনেক অনেক শুভ কামনা পোড়ামন-২ এর সবার জন্য।”

উল্লেখ্য ‘পোড়ামন-২’ নির্মাণ করছেন রায়হান রাফি। এতে অভিনয় করছেন নবাগত পূজা চেরি ও রোশান।

Comments

comments

Scroll To Top
0