সাইমনের বিপরীতে নতুন দুই ছবিতে নবাগতা শানাই

মাত্র কয়েকদিন আগেই উপস্থাপিকা থেকে চিত্রনায়িকার খাতায় নাম লিখিয়েছেন নবাগতা শানাই। এবার নতুন করে আলোচনায় এই নায়িকা। কারন, সম্প্রতি একসাথে দুই দুইটা নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন এই উঠতি অভিনেত্রী। জানা গেছে গুণী নির্মাতা মোস্তাফিজার বাবুর পরিচালনায় নির্মিতব্য দুইটি ছবিতে তিনি চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করবেন।

‘প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ নামের এই দু’টো ছবির মহরত অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার। ছবি দুটি নিয়ে বেশ উচ্ছ্বসিত শানাই। কঠোর পরিশ্রম করে সিনেমাতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করেছেন বলে জানালেন তিনি।

এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকাকে শানাই বলেন, “সিনেমার গল্পে নিজেকে কিভাবে উপস্থাপন করবো এ বিষয়গুলো নিয়ে অনেক চিন্তা করেছি। নিয়মিত জিম করেছি। নাচের প্রশিক্ষণ নিয়েছি। সব মিলিয়ে নিজেকে প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে দীর্ঘ সময় পরিশ্রম করে যাচ্ছি। আশা করছি, তার প্রতিফলন পাওয়া যাবে আমার আসন্ন দুই ছবিতেই।”

এদিকে দুই ছবিতে একই নায়ক-নায়িকা প্রসঙ্গে নির্মাতা মোস্তাফিজার রহমান বাবু বলেন, “সাইমন পরীক্ষিত ভালো অভিনেতা। তার সঙ্গে উঠতি অভিনেত্রী শানাইকেও সম্ভাবনাময়ী মনে হচ্ছে। তার মধ্যে একাগ্রতা, মেধা, অভিনয় গুণ রয়েছে।”

র‌্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা শানাই এর আগে গাজী মাহবুবের ভালোবাসা ২৪x৭ ছবিতে সই করে চিত্রজগতে পা রাখেন।

Comments

comments

Scroll To Top