সাইমন সাদিকের নতুন ছবি ‘খাস জমিন’

symon1473421318

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। গত ৭ সেপ্টেম্বর তিনি নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। ‘খাস জমিন’ শিরোনামের এ সিনেমাটি পরিচালনা করছেন সরোয়ার হোসেন।

এ প্রসঙ্গে সরোয়ার হোসেন বলেন, ‘খাস জমিন সিনেমাটি ‘লাঠিয়াল’ সিনেমার মতো করে নির্মাণ করা হবে। গরীব ভূমিহীন মানুষদের গল্প নিয়ে কাহিনি গড়ে উঠেছে। সিনেমাটিতে সরকারের বিভিন্ন বিষয় তুলে ধরা হবে। সিনেমাটি এ দেশের মানুষের গল্প দেখানো হবে। তাই এ সিনেমাটির গল্প দর্শকদের আকৃষ্ট করবে এবং ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘চলতি বছরের ১ নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করব। এরই মধ্যে সিনেমাটির নায়ক সাইমন সাদিক চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া কাজী হায়াৎ, সুচরিতা, রেবেকা চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগগিরই সিনেমার নায়িকা ও অন্যান্য চরিত্রের শিল্পীদের চুক্তিবদ্ধ করানো হবে।’

সিনেমাটি প্রযোজনা করছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।

সাইমন সাদিক অভিনীত ‘চোখের দেখা’ সিনেমাটি আগামী ১৪ অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। পি এ কাজল পরিচালিত এ সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করেছেন অহনা।

এছাড়া সাইমন অভিনীত ‘তুই আমার’, ‘মায়া’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তাছাড়া ‘এত প্রেম এত মায়া’, ‘নদীর বুকে চাদ’সহ কয়েকটি সিনেমার শুটিং করছেন এই চিত্রনায়ক।

Comments

comments

Leave a Reply

Scroll To Top