সাত বছর বিরতির পর পর্দায় ফিরছেন অজয়-কাজল

বলিউডে পর্দা এবং পর্দার বাইরে সমান জনপ্রিয় অজয় দেবগন ও কাজল। বাস্তব জীবনের এই সুখী দম্পতিকে বিয়ের পর রুপালি পর্দাতে একসঙ্গে খুব একটা দেখা যায়নি। তাঁদের সর্বশেষ দেখা গিয়েছিল ২০১০ সালে ‘টুনপুর কা সুপার হিরো’ চলচ্চিত্রে। এবার এই সাত বছরের অপেক্ষা শেষে আবারও পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন অজয়-কাজল।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে , পরিচালক প্রদীপ সরকারের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন কাজল ও অজয় দেবগন। যদিও তাঁদের একসঙ্গে ফিরে আসার এই ছবিটি পরিচালনা করার কথা ছিল বিজ্ঞাপন নির্মাতা রাজ সারথির। কিন্তু রাজ সারথির পরিবর্তে পরিচালক হিসেবে প্রদীপ সরকারের নাম ঘোষণা করেছেন অজয় নিজেই।

বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমে এ প্রসঙ্গে অজয় বলেন, “রাজ সারথীর সঙ্গে বনিবনা হচ্ছিল না, এখন কাজল ও আমাকে নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন প্রদীপ সরকার।”

সম্প্রতি মুক্তি পেয়েছে কাজল অভিনীত সিনেমা ভেল্লাইলা পাট্টাধারি–টু। এটি পরিচালনা করেছেন সৌন্দর্য রজনীকান্ত। এতে কাজলের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধানুশ।

অন্যদিকে আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অজয় দেবগন অভিনীত সিনেমা বাদশাহো। সিনেমাটিতে আরো অভিনয় করছেন-ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন মিলান লুথারিয়া।

এদিকে বাদশাহো ছাড়াও প্রায় সাতটি ছবি রয়েছে অজয়ের হাতে। গোলমাল এগেইন, রেইড, সন অফ সর্দার, সাতসাং, রাজনীতি ২, তানাজি: দ্য আনসাং ওয়্যারিওর। এ ছাড়া নাম ঠিক না হওয়া আকিব আলীর পরবর্তী চলচ্চিত্রেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অজয়।

Comments

comments

Scroll To Top