সালমানের নতুন আবিষ্কার টেলিভিশন তারকা মৌনি

জনপ্রিয় ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘নাগিন’-এর কথা মনে আছে? মনে থাকলে নিশ্চয়ই নাগিন চরিত্রে অভিনয় করা মৌনি রায়কে ভুলে যাওয়ার কথা নয়। এর পর অন্যান্য ভারতীয় ধারাবাহিকে অভিনয় করলেও সে অর্থে দর্শকের মনে দাগ কাটতে পারেননি। তবে মৌনির আকাশ থেকে হয়তো মেঘের ছায়া সরে গিয়ে সূর্য উঁকি দিতে যাচ্ছে। সূর্যটি আর কেউ নন, স্বয়ং সালমান খান। বলিউডের কে না জানে, কত নায়িকা ও অভিনয়শিল্পীর পথচলা সহজ করে দিয়েছেন এই সালমান। এবার ত্রাতা সালমান খান হাত ধরেছেন মৌনি রায়ের। না, ভুল শোনেননি। বি-টাউনে জোরগুঞ্জন, বড়পর্দায় মৌনিকে সুযোগ করে দিতে চান সালমান খান।

ডিএনএ ইন্ডিয়াকে এক বিশ্বস্ত সূত্র জানায়, মৌনি রায়ের মধ্যে এমন প্রতিভার খোঁজ সালমান খান পেয়েছেন, যা এর আগে কাজে লাগানো হয়নি। কাজে লাগানো হবে কী করে? কারো নজরে তো পড়তে হবে? সালমান খানের মতো পাকা জহুরির নজরে যেহেতু পড়েছেন, ধারণা করা যায়, মৌনির ভবিষ্যৎ উজ্জ্বল। সূত্র জানায়, সোনাক্ষি সিনহাকে ‘দাবাং’ সিনেমার জন্য নির্বাচন করার সময় তাঁর মধ্যে যেমন প্রতিভার ঝলক দেখতে পেয়েছিলেন সালমান, ঠিক তেমন ঝলক তিনি মৌনির মধ্যেও দেখতে পেয়েছেন। তিনি মৌনিকে একেবারে দেশিরূপে দেখতে চান—শাড়ি পরা চিরাচরিত ভারতীয় নায়িকা। সালমান তাঁর ঘরোয়া প্রোডাকশনের আসন্ন কোনো চলচ্চিত্রে মৌনিকে সুযোগ করে দিতে চান।

‘বিগ বস’ শোতে অংশ নেওয়ার পর সালমানের সঙ্গে একটা যোগাযোগ গড়ে ওঠে মৌনির। সালমানের শোতে নিয়মিত ছিলেন মৌনি। বিগ বস-৮ থেকে বিগ বস-১০ পর্যন্ত বিভিন্নভাবে শোর সঙ্গে যুক্ত ছিলেন মৌনি। এ ছাড়া ‘ঝলক দিখলা জা’ ৭ ও ৯-এর মৌসুমে দেখা গেছে মৌনিকে। ‘কিউ কি শাস ভি কাভি বহু থি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের টিভি ক্যারিয়ার শুরু করেন মৌনি। এরপর ‘নাগিন’, ‘কস্তূরী’, ‘পতি পত্নী অর ও’, ‘দেবকা দেব মহাদেব’সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এই অভিনেত্রী।

Comments

comments

Scroll To Top