সিমেন্ট ব্যবসায়ীর নাতনীকে বিয়ের গুজব উড়িয়ে দিলেন প্রভাস!

ভারতজুড়ে প্রভাস ভক্তদের জন্য একটি মিষ্টি মধুর খবর চাউর হয়ে গিয়েছিল। কোনো এক সিমেন্ট ব্যবসায়ীর সুন্দরী নাতনীকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস। কিন্তু প্রভাসের পরিবারের খুব কাছের একটি সূত্রের বরাতে জানা যায় বিয়েটা আপাতত হচ্ছে না। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

টাইমস্ অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনের সূত্র ধরে এই গুঞ্জন উঠেছিল ২০১৮ সালেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রভাস। সেই সিমেন্ট কোম্পানির নাম হচ্ছে রাসি সিমেন্ট। তার চেয়ারম্যান ভূপাঠি রাজুর নাতনীকে নিয়েই এই গুঞ্জন উঠেছিল।

তবে বলিউড লাইফ সেই গুঞ্জনে পানি ঢেলে জানায় আপাতত ‘সাহু’ নিয়েই ব্যস্ত প্রভাস। শীঘ্রই বিয়ে করছেন না ভারতের এই সুপারস্টার।

‘বাহুবলী’সিনেমা প্রভাসকে সারা পৃথিবীতে যা জনপ্রিয়তা দিয়েছে, তা নজিরবিহীন। গত একবছরে নাকি অন্তত ছয় হাজার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রভাস। বাহুবলী সিরিজের পিছনেই সময় দিয়েছেন অন্তত পাঁচ বছর। দক্ষিণ ভারতের এই নায়কের ফ্যান ফলোয়িং বলিউডের তিন খানদেরও পিছনে ফেলে দিয়েছে।

‘বাহুবলী’-র প্রথম ছবির পর থেকেই প্রভাস ও আনুশকা শেঠীর সম্পর্ক নিয়ে গসিপ শুরু হয়েছিল। কিন্তু আনুশকা বরাবরই সে সব উড়িয়ে দিয়ে এসেছেন। প্রভাসও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Comments

comments

Scroll To Top