‘সুইসাইড স্কোয়াড’ ভক্তের প্রতারণার অভিযোগ

3072003-suicide-squad-group-poster

হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা ‘ওয়ার্নার ব্রাদার্স’এর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমার এক খেয়ালি ভক্ত। তার মতে সিনেমা মুক্তির আগে প্রচার করা ট্রেলারের সঙ্গে সিনেমার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। তার অভিযোগ, নির্মাতারা সিনেমা মুক্তির আগে যে ট্রেলার দেখিয়েছেন, সেসব দৃশ্য সিনেমাতে দেখতে পাওয়া যায় নি।

ভক্ত আরও জানিয়েছেন, অনেক টাকা খরচ করে লন্ডনে ‘সুইসাইড স্কোয়াড’ দেখতে এসেছিলেন তিনি। ‘বিজ্ঞাপন দেখে যা আশা করেছিলাম সেটা যখন দেখতে পাইনি, এখন আমার টাকা ফেরত চাই’, এমন দাবি করলেন সেই ভক্ত। এমনকি প্রযোজনা সংস্থার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার কথাও ভাবছেন সেই ব্যক্তি। হার্লে কুইন দর্শকের মন কাড়লেও বক্স অফিসে তেমন ব্যবসা জমাতে পারছে না গত সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ‘সুইসাইড স্কোয়াড’। এর জন্য নির্মাতাদেরই দোষ দিচ্ছেন ডিসি ভক্তরা।

ওদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভক্ত লিখেছেন, ট্রেলারে জোকারকে যেভাবে দেখানো হয়েছিল, ছবিতে সেভাবে খুঁজে পাওয়া যায়নি তাকে। মিথ্যা বিজ্ঞাপনের অভিযোগে নির্মাতাদের বিরুদ্ধে মামলা করতে চান সেই ভক্ত।

সেই ভক্তের মতে, বাদ দেয়া দৃশ্য হচ্ছে- জোকার ঘুষি মেরে গাড়ির ছাদ ভেঙে ফেলে, জোকারের মুখে ‘লেট মি শো ইউ মাই টয়েজ’এর মতো সংলাপ ছবিতে দেখানো হয়নি! অথচ ট্রেলারে দৃশ্যটি ছিল।

Comments

comments

Leave a Reply

Scroll To Top