‘সুপার ৩০’তে হৃতিকই হচ্ছেন পর্দার আনন্দ কুমার

গত কিছুদিন থেকে আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিতব্য ‘সুপার ৩০’ এর মুখ্য অভিনেতা নিয়ে অনেক গুঞ্জনই শোনা যাচ্ছিলো। সিনেমাটির নাম ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে দুই প্রযোজক মাধু মান্তেনা এবং প্রীতি সিনহার মধ্যে বিরোধের খবর পাওয়া গিয়েছিলো। অবশেষে ভালো খবর পাওয়া গেলো সিনেমাটি নিয়ে। জানা গেছে, ছবিটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য হৃতিকের ব্যাপারে মত দিয়েছেন দুই প্রযোজকই।

এর আগে প্রকাশিত কিছু প্রতিবেদনে বলা হয়েছিলো যে, প্রযোজক মাধু মান্তেনা হৃতিককে প্রধান চরিত্রে পছন্দ করলেও প্রযোজক প্রীতির পছন্দ ছিলো অক্ষয় কুমার। এই আলোচনা নতুন করে ডালপালা গজাতে শুরু করে যখন আনন্দ কুমার মুম্বাই ভিজিটের সময় হৃতিক রোশান এবং অক্ষয় কুমার দুইজনের সাথেই দেখা করেন। জানা যায় যে, অক্ষয় কুমারের সাথে আনন্দ কুমারের সাক্ষাতের ব্যবস্থা প্রীতিই করেছিলেন।

নাম ঠিক হওয়া এই ছবিটি আনন্দ কুমারের একাডেমিক উদ্যাগ ‘সুপার ৩০’ এর উপর ভিত্তি করে নির্মিত হবে। এই ‘সুপার ৩০’ উদ্যাগের আওতায় আনন্দ কুমার প্রতি বছর ৩০ জন মেধাবী কিন্তু সুবিধা বঞ্চিত ছাত্র-ছাত্রীকে নির্বাচন করেন, যাদের নিজ খরচে আই আই টি’তে ভর্তির জন্য প্রস্তুত করেন।

নিজের চরিত্রে হৃতিক কুমারের অভিনয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন আনন্দ কুমার। পাশাপাশি তিনি সিনেমাটির পরিচালক বিকাশেরও প্রশংসা করেন। অন্যদিকে পরিচালক বিকাশ ‘সুপার ৩০’ এর জন্য আনন্দ কুমারকে ভারতের ‘সত্যিকার নায়ক’ হিসেবে অখ্যায়িত করেন।

‘সুপার ৩০’ উদ্যেগের শুরু ২০০২ সালে। এই উদ্যাগের উপর ভিত্তি করে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করবেন মাধু মান্তেনার প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্টম ফিল্মস। তার সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে প্রীতি সিনহার প্রযোজনা প্রতিষ্ঠান রিল লাইফ এন্টারটেইনমেন্ট।

Comments

comments

Scroll To Top