সেন্সরে গেলো জায়েদ-পরী ঝুঁটির ছবি ‘অন্তর জ্বালা’

‘আমি জেল থেকে বলছি’, ‘হীরা চুনি পান্না’, ‘লাল বাদশা’, ‘রাজা’, ‘মৃত্যুর মুখে’, ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরীব’, ‘গোলমাল’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমার নির্মাতা মালেক আফসারি।

অনেকটা বিরতি ভেঙে তিনি এবার নির্মাণ করেছেন ‘অন্তর জ্বালা’ শিরোনামের সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা পরীমনি।  ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষে গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দেয়া হয়েছে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা যায়।

এর আগে সিনেমাটি নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এই গুণী নির্মাতা বলেছিলেন, ‘‘নতুন কোনো সিনেমার কাজ এই মুহূর্তে শুরু করছি না। ‘অন্তর জ্বালা’সিনেমাটি মুক্তির পরই বলতে পারব নতুন সিনেমার কাজ করব কি না। এ সিনেমাটি সুপার হিট হলে নতুন কাজ করব, নয়তো আর কাজ করব না।’’

নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ সিনেমার শুটিং পিরোজপুর, মংলা বন্দর ও সুন্দরবনসহ দেশের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। এ সিনেমায় জায়েদ খান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন- নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌসহ অনেকে।

জায়েদ খান-পরীমনি ‘অন্তর জ্বালা’ ছাড়াও আরো কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। এর আগে এ জুটির কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

Comments

comments

Scroll To Top