সেন্সরে যাচ্ছে ডিপজল-মৌসুমীর ‘দুলাভাই জিন্দাবাদ’

শেষ হলো ডিপজল, মৌসুমী ও বিদ্যা সিনহা মিম অভিনীত মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রটি। জানা গেছে চলতি সপ্তাহেই সেন্সরে জমা দেয়া হবে এই ছবিটি। নাদির খান প্রযোজিত এই সিনেমার কাহিনী লিখেছেন প্রযোজক নিজেই। আর ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

ছবিটির সেন্সরে জমা দেয়া প্রসঙ্গে ছবির নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, ‘‘দুই-তিন দিনের মধ্যেই সেন্সরে জমা দেব। অল্পকিছু সম্পাদনার কাজ বাঁকি আছে। আশা করছি আনকাট সেন্সর পাবে দুলাভাই জিন্দাবাদ। কবে মুক্তি দুলাভাই জিন্দাবাদ সেটি এখনো চূড়ান্ত করিনি। সেন্সর ছাড়পত্র পেলে তারপর সিদ্ধান্ত নেব।”

এদিকে চলচ্চিত্রটি প্রসঙ্গে মৌসুমী বলেন, “মনতাজুর রহমান আকবর ভাইয়ের নির্দেশনায় এর আগেও বেশ কয়েকটি চলচ্চিত্রে আমি অভিনয় করেছি। দীর্ঘ এক যুগ পর তার নির্দেশনায় আবারো কাজ করলাম। সব কিছু বেশ ভালোভাবেই শেষ হলো। চলচ্চিত্রটির গল্পের কারণেই দর্শক আশা করি হলমুখী হবেন।”

সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, “বেশ অনেকটা সময় নিয়েই আমি চলচ্চিত্রটিতে কাজ করেছি। খুব ভালো সময় কেটেছে এই ইউনিটের সঙ্গে আমার। বিশেষ করে মৌসুমী আপুর সঙ্গে কাজ করাটা সবসময়ই আমার কাছে অনেক আনন্দের, ভালোলাগার। শুটিংয়ের দিনগুলো খুব মিস করব। মনতাজুর রহমান আকবর স্যারের প্রতি কৃতজ্ঞ যে তিনি আমাকে এই চলচ্চিত্রের সাথে সম্পৃক্ত রেখেছেন।”

এই ছবিতে ডিপজলের স্ত্রী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। আরও এক জুটি হিসেবে দেখা যাবে বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে। ছবিতে মিমের দুলাভাই ডিপজল। এছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন আহমেদ শরীফ, দিলারা ইসায়মিন, অমিত হাসান, অরুণা বিশ্বাস, নাদির খান, ইলিয়াস কোবর প্রমুখ।

Comments

comments

Scroll To Top