সেন্সর বোর্ডে জমা পড়েছে আলোচিত ‘ঢাকা অ্যাটাক’

ঘোষণার পর থেকেই আলোচনায় বাংলাদেশের প্রথম পুলিশ থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’। মুক্তির তারিখ ঘোষণার পাশপাশি ছবিটির পুরো ইউনিট এখন ব্যাস্ত এর প্রচারণায়। সম্প্রতি ট্রেলার এবং গান দিয়ে আরো একবার দর্শকদের আগ্রহের শীর্ষে শুভ-মাহি জুটির এই ছবি। এতকিছুর পরও সিনেমাটি নিয়ে কিছুটা উদ্বিগ্ন ছিলেন চলচ্চিত্রপ্রেমীরা। কারন মুক্তির সময় ঘনিয়ে আসলেও সেন্সর ছাড়পত্রের জন্য জমা পড়েনি ছবিটি।

শেষ পর্যন্ত পাওয়া গেলো সেই সুখবর। জানা গেছে বুধবার ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা পড়েছে ছবিটি। এ প্রসঙ্গে সেন্সর বোর্ডের সচিব মুন্সী জালাল উদ্দিন একটি অনলাইন পত্রিকাকে বলেন, “আমাদের কাছে ছবিটি সেন্সর করবার আবেদন জমা পড়েছে। আশা করছি, আগামী সপ্তাহে এর সেন্সর শো অনুষ্ঠিত হবে।”

এদিকে পুরোদমে চলছে সিনেমাটির প্রচারণা। ফেসবুকে ইভেন্টের পাশাপাশি সিনেমাটির পুরো টিম ব্যাস্ত অফলাইন প্রচারণায়ও। জানা গেছে ‘ঢাকা অ্যাটাক’র অফলাইন প্রচারণার অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন অংশে রোড শোর আয়োজন করা হয়েছে। এর অংশ হিসেবে তারা শহরের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রচারণা চালাবে।

‘ঢাকা অ্যাটাক’ পরিচালনা করেছেন দীপনংকর দীপন। পুলিশ কর্মকর্তা সানী সানোয়ারের কাহিনিতে ছবিটির গল্প এগিয়েছে। ছবির মূল চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এ ছবিতে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবাসহ অনেকে।

উল্লেখ্য যে, আগামী ৬ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তবে শুধু বাংলাদেশেই নয়, বাংলাদেশের মুক্তির দুই সপ্তাহ পর ছবিটি মুক্তি পাবে কানাডা, যুক্তরাষ্ট্র্র, আরব আমিরাত, ওমান ও কাতারের ২৫টি প্রেক্ষাগৃহে।

Comments

comments

Scroll To Top