হলিউডের প্রস্তাব পেয়েছিলেন জন

John-Abraham

বলিউড তারকারা এখন হলিউডে পদার্পণ করছেন। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন ও ইরফান খান ইতোমধ্যে হলিউডে পা দিয়েছেন। 

এমন সময় বলিউড অভিনেতা জন আব্রাহাম জানালেন, তিনিও কম নন! অতীতে হলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু তিনি সেগুলোতে অভিনয় করতে রাজিই হননি!

৪৩ বছরের অভিনেতা জন পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘২০০৬ সাল থেকেই হলিউডের ছবিতে অভিনয়ের প্রস্তাব পাচ্ছি আমি। পার্থক্য হলো আমি কখনও এ বিষয় উল্লেখ করিনি অথবা কথা বলিনি। আমার উৎসাহের জায়গা খুব সাধারণ। আমি ভারতে থেকেই আন্তর্জাতিক মানের ছবি নির্মাণ করতে চাই। এতেই আমি খুব খুশি হব ‘

‘রকি হ্যান্ডসাম’ তারকা জন জানান, যদি খুব ভালো কোনও ছবির প্রস্তাব আসে হলিউড থেকে তাহলে তিনি তা ভেবে দেখবেন। জন বলেন, এমন কোনও কিছু নেই যে আমাকে হলিউডের ছবিতে অভিনয় করতেই হবে। যদি কেউ আগ্রহ দেখায় তাহলে আমি তাদের সঙ্গে দেখা করব, এর বেশি এ সময়ে বলার কিছু নেই।

২০০৩ সালে ‘জিসম’ ছবিতে অভিনয়ের মধ্য বলিউডে অভিষেক হয় জনের। এরপর অভিনয় করেছেন ‘সায়া’, ও ‘পাপ’ ছবিতে। ধুম নিয়ে বক্স অফিসে ঝড় তুলেন তিনি।

বেশ কিছু বাণিজ্যিকভাবে সফল ছবিতে অভিনয় করেছেন জন। এর মধ্যে রয়েছে, ‘দোস্তানা’, ‘গরম মাসালা’, ‘নিউ ইয়র্ক’। ‘ওয়াটার’, ‘নো স্মোকিং’ ও ‘মাদ্রাজ ক্যাফে’র মতো ভিন্ন ধারার ছবিও রয়েছে তার ঝুলিতে। ফোর্স-এর মতো ব্যতিক্রমী ছবিতেও অভিনয় করেছেন তিনি।

জনকে আগামীতে দেখা যাবে ত্রিলারধর্মী ছবি ‘দিশুম’-এ। এতে সহ-অভিনেতা হিসেবে রয়েছেন বরুন ধাওয়ান। আগামী ২৯ জুলাই ছবিটি মুক্তি পাবে।

সূত্র: বিজনেস স্ট্যান্ডার্ড

Comments

comments

Leave a Reply

Scroll To Top