হৃতিক-শাহরুখের ডায়লগ প্রোমো লড়াই : জিতবে কে?

শিগগিরই মুক্তির অপেক্ষায় থাকা শাহরুখ খান অভিনীত ‘রইস’ ও হৃতিক রোশান অভিনীত ‘কাবিল’ সিনেমাদুটির ডায়লগ প্রমো প্রকাশিত হয়েছে সোমবার রাতে।

২৫ জানুয়ারিতেই মুক্তি পাচ্ছে দুই মহারথীর এই দুই সিনেমা। ‘রইস’ আর ‘কাবিল’-এর সংঘাতকেই ধরা হচ্ছে ২০১৭ সালে বক্স অফিসের সবচেয়ে বড় লড়াই হিসেবে। নিজ নিজ সিনেমার প্রচারে কেউ কারো চেয়ে পিছিয়ে নেই; নতুন নতুন গান আর ট্রেইলার দিয়ে দর্শকদের মনোরঞ্জনের চেষ্টার কোনো ত্রুটি রাখছে না সিনেমাদুটির নির্মাতারা।

শাহরুখ আর হৃতিকও জড়িয়ে পড়েছেন এই লড়াইয়ে। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাদের অ্যাকাউন্ট থেকেই নিয়মিত ছড়িয়ে পড়ছে গান আর প্রমো।

‘কাবিল’-এর আইটেম গান ‘সারা জামানা’ দিয়ে যখন আসর মাত করছিলেন উর্বশী রাউতেলা, ঠিক তখনই ‘লায়লা ম্যায় লায়লা’ দিয়ে ‘রইস’ শিবির থেকে ঝড় তোলেন সানি লিওনি। মাহিরা খানের সঙ্গে শাহরুখের প্রেমের ঝলক যখন দেখা গেল ‘জালিমা’ গানে, ঠিক সেদিনই হৃতিক-য়ামী গৌতমের নাচের জাদু দেখা গেল ‘মন-আমর’ গানে।

সেই ধারাবাহিকতাতেই মুক্তির নয়দিন আগে নিজ নিজ টুইটার পেইজে এই দুই তারকা শেয়ার করলেন সিনেমাদুটির ডায়লগ প্রোমো।

‘কাবিল’-এর ডায়লগ প্রোমোতে দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে সিনেমাটির খলচরিত্রের অভিনেতা রনিত রয়-এর সঙ্গে। হৃতিককে মারতে মারতে যিনি বারবার বলতে থাকেন স্মৃতি থেকে তার স্ত্রীর খুনের ঘটনা ভুলে যেতে। ‘কাবিল’-এর এই ‘মেমোরি সে ডিলিট’ প্রোমোতে রনিত রয়ের চরিত্রটির প্রতি ভয়ই জাগিয়ে তুলবে দর্শকদের মনে।

‘রইস’-এর প্রোমোটি অবশ্য বেশ হাস্যরসাত্মক। এতে দেখা যায়, শাহরুখ খান অভিনীত চরিত্রটিকে খ্যাপানোর জন্য সবাই ‘ব্যাটারি’ বলে ডাকে। কিন্তু এই নামটি শাহরুখের খুবই অপছন্দ। স্রেফ ‘ব্যাটারি’ বলে ডাকার জন্য বন্দুক তাক করে ধুন্ধুমার মারামারি বাধিয়ে দিতেও পিছপা হননা শাহরুখ। কিন্তু প্রোমোর শেষে যখন দুষ্টুমির ছলে মাহিরা খান তাকে ‘ব্যাটারি’ বলে ডাকেন, তখন হেসে ফেলেন তিনিও!

সামাজিক যোগাযোগের মাধ্যমে এভাবেই গান আর প্রোমোর মাধ্যমে সিনেমার প্রচার চালিয়ে যাচ্ছেন দুই তারকা। কিন্তু আসল লড়াইয়ে জিতবেন কে? ২৫ জানুয়ারি আসলেই জানা যাবে সব।

Comments

comments

Scroll To Top