১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে ডিপজলের ‘দুলাভাই জিন্দাবাদ’

আগামী ১৩ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। একটি অনলাইন পত্রিকাকে এমনটাই নিশ্চিত করেছেন ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর।

সিনেমাটির মুক্তির তারিখ প্রসঙ্গে নির্মাতা আকবর বলেন, “গত মাসের শেষে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর প্রযোজক সমিতি থেকে গত সপ্তাহে মুক্তির অনুমতি পেয়েছি। সেজন্য মুক্তির তারিখ নির্ধারণ করেছি আগামী ১৩ অক্টোবর।”

শিগগির ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির গান ও বিভিন্ন প্রচারণা শুরু করবেন বলেও জানান নির্মাতা আকবর। এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম, আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুণা বিশ্বাস, নাদির খান, ববি, জ্যাকি আলমগীর, এনার্জি বাদল, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত।

মৌসুমী বলেন, “ছবিটিতে অভিনয় করার মতো সুন্দর একটি চরিত্র আমি পেয়েছি। একজন এনজিওকর্মীর চরিত্রে ছবিটিতে অভিনয় করেছি। সবচেয়ে বড় বিষয় হলো, ছবিটি সামাজিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে। আশা করছি, এই ছবিটিও সবার ভালো লাগবে।”

গেল ফেব্রুয়ারি মাসে এই ছবির শুটিং শুরু হয়। ছবিটি নির্মিত হয়েছে রাজেস ফিল্মসের ব্যানারে। ছবির কর্ণধার নাদির খান জানান, দুলাভাই জিন্দাবাদ ছবিটি যদি লাভের মুখ দেখে তবে ওই লভ্যাংশ দু’ভাগ করা হবে। এর একটি অংশ দেয়া হবে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজে। অন্য অংশটি প্রতিবন্ধী, অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করা হবে।

Comments

comments

Scroll To Top