২৭ সেপ্টেম্বর আসছে জাজের ‘ডুব’ ছবির ট্রেলার

আসছে ২৭ সেপ্টেম্বর দর্শকদের জন্য উন্মুক্ত করা হবে নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী পরিচালিত আলোচিত ছবি ‘ডুব’ এর ট্রেলার। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির দেশীয় অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এছাড়াও নির্মাতা ফারুকী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার দুপুরে ফারুকী ফেসবুকে জানিয়েছেন, ‘তবে ঐ কথাই রইলো। ডুবের ট্রেলার আসছে আর জাস্ট দুই দিন পর। সাতাশ তারিখ সন্ধ্যায়।’ এই ছবিটি মুক্তির মধ্য দিয়ে বাংলাদেশে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেতা ইরফান খানের। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি অর্থ লগ্নিও করেছেন ইফরান। ইরফান খানের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ।

এদিকে তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে বেশকিছু দৃশ্য কাট-ছাঁট করে গত ৮ আগস্ট ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়। আর আলোচিত এই ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ অক্টোবর। শুধু বাংলাদেশেই নয়, একইসঙ্গে ইন্ডিয়া, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

ইরফান ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন টালিগঞ্জের পার্নো মিত্র, বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচীসহ আরো অনেকে।

Comments

comments

Scroll To Top