‘আল্লাহ মেহেরবান’ হয়ে গেলো ‘ইয়ারা মেহেরবান’! (ভিডিও)

কিছুদিন জাজ মাল্টিমিডিয়া প্রকাশ করেছিলো তাদের যৌথ প্রযোজনার সিনেমা ‘বস ২’ এর আইটেম নাম্বার ‘আল্লাহ্‌ মেহেরবান’। কিন্তু গানটি প্রকাশের পর পবিত্র নাম ‘আল্লাহ’কে অশ্লীল নৃত্যের সাথে ব্যবহার করে সমালোচনার শিকার হয় জাজ। সোশ্যাল মিডিয়াতে এই গানের জন্য নুসরাত ফারিয়াকে নিয়েও উঠে সমালোচনার ঝড়। পরে আইনি নোটিশের প্রেক্ষিতে গানটি তাদের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেয় সিনেমাটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার।

কিছুদিন ধরে শোনা যাচ্ছিল চিত্রায়ন ঠিক রেখে পরিবর্তন হবে গানের কথা। অবশেষে নতুন কথা দিয়ে প্রকাশ্যে এলো আলোচিত এই গান। গানটি থেকে “আল্লাহ” শব্দটি বাদ দিয়ে “ইয়ারা” শব্দ যোগ করা হয়েছে এবং নতুন শব্দের গানটির শিরোনাম “ইয়ারা মেহেরবান”।

আগামী ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘বস টু’ পরিচালনা করেছেন বাবা যাদব ও আবদুল আজিজ। যৌথ ভাবে প্রযোজনা করেছে বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের জিৎ​ এন্টারটেইনমেন্ট লিমিটেড।

২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ‘বস : বর্ন টু রুল’। সে সিনেমার সাফল্যের ধারাবাহিকতায় নির্মিত হলো ‘বস টু : ব্যাক টু রুল’। জিতের বিপরীতে ‘বস টু’তে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া। এছাড়াও এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, কৌশিক সেন প্রমুখ।

নতুন কথার গানটি দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top