ট্রেলারে ‘ঢাকা অ্যাটাক’ ধামাকার এক ঝলক (ভিডিও)

আগামী ৬ই অক্টোবর মুক্তি পাচ্ছে আরিফিন শুভ-মাহিয়া মাহি অভিনীত ছবি ‘ঢাকা অ্যাটাক’। জানা গেছে এ ছবিতে নতুন লুকে দেখা যাবে এই শুভকে। দীপংকর দীপনের পরিচালনায় এ ছবিটি শুধু বাংলাদেশে না দেশের বাইরেও মুক্তি পাবে। ২০১৭ সালের মুক্তি প্রতীক্ষিত সিনেমা গুলর মধ্যে  দর্শকদের আগ্রহের শীর্ষে আছে।

এদিকে কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টার। আর সিনেমাটির ট্রেলার প্রকাশ নিয়ে অনেকদিন থেকেই চলছে জল্পনা-কল্পনা। বেশ কয়েকবার ট্রেলার প্রকাশের তারিখ পিছিয়ে অবশেষে আজ (২৬শে আগস্ট) রাতে প্রকাশ করা হলো সিনেমাটির ট্রেলার। ‘লাশের পকেটে হাসি’ – এই রহস্যের ট্র্যাপে দুর্দান্ত এক ধামাকার ইঙ্গিত পাওয়া গেলো।

এদিকে ট্রেলার মুক্তির সাথে সাথেই ফেসবুকে শুরু হয়েছে সিনেমাটি নিয়ে আলোচনা। বাংলা সিনেমা প্ররেমীদের উচ্ছ্বাস আর প্রশংসায় ভাসছে সিনেমাটির পুরো টিম। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় অনেকেই বলছেন বাংলা সিনেমার নতুন দিনের সূচনার অন্যতম উদাহরণ হয়ে থাকবে এই ছবিটি।

বাংলাদেশ পুলিশের উপর ভিত্তি করে নির্মিত এই ছবিতে দেখা গেছে তারকাদের মেলা। নবিন-প্রবীন তারকাদের সমন্বয়ে জমজমাট একটি তারকাবহুল সিনেমা দেখতে পাবেন দর্শকরা। ছবিটিতে আফজাল হোসেন, আলমগীর থেকে শুরু করে আছেন এই সময়ের এবি এম সুমন পর্যন্ত। তাছাড়া সময়ের অন্যতম বড় দুই সুপারস্টার আরিফিন শুভ এবং মাহিয়া মাহির উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটির কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্যালাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড ও থ্রি-হুইলারস লিমিটেড। ছবিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, কাজী নওশবা, হাসান ইমাম, লালয়া হাসান সহ আরো অনেকে।

Comments

comments

Scroll To Top