প্রকাশ পেলো বহুল প্রতীক্ষিত ‘ডুব’ ছবির ট্রেলার (ভিডিও)

ঘোষণার পর থেকেই আলোচনায় জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘ডুব’। অনেক বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে কিছুদিন আগেই ঘোষণা করা হয় ছবিটির মুক্তির তারিখ। এরপর থেকেই অপেক্ষা ছিলো ট্রেলারের। আজ সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে আসলো সিনেমার এক ঝলক।

আজ সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। একজন কৌতুহলী মানুষের জীবনের প্রেম-সংঘাত নিয়ে নির্মিত এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খান। কাব্যিক আবহে চিত্রায়িত এই সিনেমার ট্রেলারে দেখা গেলো নির্মাতা ফারুকীর শৈল্পিক ছোঁয়া।

প্রায় তিন মিনিটের এই ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়াতে সিনেমাটির রিভিউ। থাকছে বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অর্জিত পুরষ্কারের কথাও।

এদিকে তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে গত ৮ আগস্ট সেন্সর ছাড়পত্র পায় ছবিটি। আর আলোচিত এই ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ অক্টোবর। শুধু বাংলাদেশেই নয়, একইসঙ্গে ইন্ডিয়া, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

এছাড়া জানা গেছে ‘ডুব’ মুক্তি উপলক্ষে চলচ্চিত্রটির প্রচারণায় আগামী ২৫ অক্টোবর বাংলাদেশে আসবেন ইরফান খান। থাকবেন ছবিটির উদ্বোধনী প্রদর্শনীতে। প্রাথমিকভাবে বাংলাদেশের ১০০টি প্রেক্ষাগৃহে এবং ভারতের ২০০টি প্রেক্ষাগৃহে ফারুকী ও ইরফানের এ নতুন চমক দেখতে পাবেন দর্শক।

‘ডুব-নো বেড অব রোজেস’ ছবিতে বলিউড তারকা ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা। এ ছাড়া পার্ণো মিত্র এবং রোকেয়া প্রাচীসহ আরও অনেকে অভিনয় করেছেন।

‘ডুব’ এর ট্রেলার দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top