নুসরাত ফারিয়ার বদলে যাওয়া ইমেজের সিনেমা ‘বস ২’

নুসরাত ফারিয়া মাজহার, বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার মাধ্যমে মিডিয়াতে আলোচিত এই মুখের চলচ্চিত্রে অভিষেক হয় জাজের সিনেমা দিয়ে। ‘আশিকী’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষিক্ত এই তারকা বর্তমান সময়ের অন্যতম আলোচিত নাম।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছেন আগামী ঈদুল ফিতরে নুসরাত ফারিয়ার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বস ২’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এই সিনেমায় ফারিয়া অভিনয় করছেন কলকাতার সুপারস্টার জিতের বিপরীতে। প্রকাশিত ট্রেলারে এটা স্পষ্ট যে, ‘বস ২’ সিনেমা দিয়ে নতুন ইমেজে পর্দায় আসছেন ফারিয়া।

মাহি ও পরীমণি এর পর জাজের প্রযোজনায় ঢালিউডের নতুন অ্যাকশন লেডি হয়ে পর্দায় আসছেন ফারিয়া। ‘অগ্নি’ বা ‘রক্ত’ এর মত লেডি অ্যাকশন সিনেমা না হলেও ‘বস ২’ সিনেমাতে ফারিয়ার চরিত্র অ্যাকশন লেডি রুপী । বিভিন্ন সময়ে প্রকাশিত এই সিনেমার কিছু স্থিরচিত্রেও ফারিয়াকে দেখা গেছে অ্যাকশন গার্ল হিসাবেই। হাতে বন্দুক আর চেহারায় ফুটে উঠা কাঠিন্য সেরকমই কিছুর আভাস দিচ্ছে।

জানা গেছে মারদাঙ্গা ও অ্যাকশননির্ভর এই চরিত্রে অভিনয় করতে গিয়ে নতুন অনেক অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে এই নায়িকাকে। মার্শাল আর্টের স্টান্ড শিখার পাশাপাশি অ্যাকশন দৃশ্যের জন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে।

উল্লেখ্য যে, ‘বস ২’ ছবিটি পরিচালনা করছেন বাবা যাদব। জাজ মাল্টিমিডিয়া ও জিত ফিল্ম    ওয়ার্ক্স এর যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে।

Comments

comments

Scroll To Top
0