ট্রেলারেও এগিয়ে জাজের আগামী ঈদের ছবি ‘বস ২’ (ভিডিও)

গত বছরের মত এ বছরও ঈদে বড় আয়োজন নিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ঈদের জাজের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম জিত-ফারিয়া অভিনীত ‘বস ২’। আজ সন্ধ্যায় জাজের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়েছে বহুল প্রতীক্ষিত এই সিনেমার ট্রেলার।

“স্বপ্ন পূরণ করাটা লক্ষ নয়, লক্ষ পূরণ করাটা স্বপ্ন হওয়া উচিত” – জিতের মুখে এই সংলাপ দিয়ে শুরু এই ট্রেলার আগামী ঈদে দর্শকদের জন্য বড়ধরনের একশন ধামাকার ইঙ্গিত দিচ্ছে। দুর্দান্ত একশন আর তারকাদের উপস্থিতি এই সিনেমার অন্যতম প্রধান আকর্ষন।

‘বস ২’ সিনেমার মাধ্যমে আবারও পর্দায় ফিরছেন গত রোজার ঈদের ‘বাদশা’ এর সফল জুটি জিত এবং ফারিয়া। তবে এই সিনেমায় ফারিয়াকে দেখা যাবে একজন প্রতিশোধ পরায়ণ নারীর ভূমিকায়। একশন হিরোইনের গেটাপে নিজের আগের সিনেমাগুলোর ইমেজ ছাড়িয়ে গেছেন এই নায়িকা। জিত এবং ফারিয়া ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ‘বস’ এর নায়িকা শুভশ্রী এবং ভিলেন চরিত্রে আছেন বাংলাদেশ থেকে অমিত হাসান।

যৌথ প্রযোজনার এই ছবিটি মূলত ২০১৩ সালে জিত অভিনীত কলকাতার ছবি ‘বস’-এর সিক্যুয়াল। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষ্যে নির্মিতব্য এই ছবিটি পরিচালনা করেছেন বাবা যাদব এবং সহ-পরিচালক হিসেবে আছেন জাজের কর্নধার আব্দুল আজিজ। জিত গাঙ্গুলির সঙ্গীতে গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব নিজেই।

ট্রেলারটি দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top
0