টানা তৃতীয়বারের মত জুটিবদ্ধ হচ্ছেন জিত-ফারিয়া

দুই বাংলার নির্মাতাদের সাথে জিত এবং ফারিয়া জুটির গ্রহণযোগ্যতা আরো একবার প্রমাণিত হলো। ‘বাদশা’ এবং ‘বস ২’ এর পর তৃতীয় ছবিতে জুতিবদ্ধ হতে যাচ্ছেন এই দুই তারকা। নাম ঠিক না হওয়া সিনেমাটির শুটিং চলতি মাসের ১৭ তারিখে শুরু হবে জানা গেছে।

একটি জাতীয় দৈনিকের সাথে আলাপকালের এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “ছবির নাম এখনো ঠিক হয়নি। চিত্রনাট্য হাতে পেয়েছি। ১৭ তারিখ থেকে ইতালিতে ছবির শুটিং শুরুর কথা আছে। আমার কাছ থেকে টানা ৪০ দিনের শিডিউল নেওয়া হয়েছে। ইতালির পর বাংলাদেশ ও ভারতের কলকাতায় ছবির বাকি শুটিং হবে।”

সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, রোমান্টিক কমেডি ধাঁচের এই ছবিটি ভারতের পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ এর ছায়া অবলম্বনে তৈরি হবে। ছবিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে যে, ইতোমধ্যে সিনেমাটির জন্য আগের অ্যাংরিম্যান লুক ঝেড়ে ফেলেছেন রোমান্টিক অবতারের জন্য প্রস্তুত হচ্ছেন জিত।

যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড। যৌথ প্রযোজনার সিনেমা সংক্রান্ত তথ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তের কারনে সৃষ্ট জটিলতা নিরসনে যৌথ প্রযোজনার নীতিমালার নতুন কমিটি ইতিমধ্যে চূড়ান্ত হয়েছে। তাই কমিটির অনুমোদন নিয়েই সিনেমাটি শুরু হবে জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

Comments

comments

Scroll To Top