শুভশ্রীর সাথে ‘নবাব’ শাকিবের রোমান্সের এক ঝলক (ভিডিও)

আগামী ঈদে জাজ মাল্টিমিডিয়া নিয়ে আসছে শাকিব খান এবং শুভশ্রী জুটির যৌথ প্রযোজনার ‘নবাব’। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার এবং ড্যান্স নাম্বার দিয়ে দর্শকদের আগ্রহের কেন্দ্রে সিনেমাটি। এবার প্রকাশ করা হলো ছবিটির প্রথম পরিপূর্ণ রোম্যান্টিক একটি গান।

আজ (১০ই জুন) সকাল ১০.৩০ মিনিটে নিজেদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করে দেশের শীর্ষস্থানীয় এই প্রযোজনা প্রতিষ্ঠান। ‘ষোলআনা’ ছিলো ধামাকা ড্যান্স নাম্বার কিন্তু ‘যাবো নিয়ে’ গানটিতে দেখা গেছে শাকিব-শুভশ্রীর পর্দা রোমান্সের ঝলক। গানের কথা, সুর এবং দৃশ্যায়নের পাশাপাশি শুভশ্রীর সাথে শাকিবের রসায়ন দর্শকদের নিয়ে যাবে ভালোলাগার এক অন্য ভূবনে।

রোম্যান্টিক গানের পছন্দের তালিকায় থাকার জন্য প্রয়োজনীয় সব উপাদানই বিদ্যমান এই গানে। শাকিবের ভিন্নধর্মী লুকের সাথে লাস্যময়ী শুভশ্রীর মায়াবী হাসি, অসাধারন এক পর্দা জুটির ইঙ্গিত দিচ্ছে।

শ্যাভির সঙ্গীত পরিচালনায় এই গানটিতে কন্ঠ হিয়েছেন অঙ্কিত তিওয়ারী এবং মাধুরা। আর গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি এবং আব্দুল আজিজ। ‘নবাব’ ছবিটি আগামী ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।

গানের ভিডিও দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top