ব্রেকিংঃ তামিল সুপারহিট ‘বিক্রম ভেধা’র রিমেকে শাহরুখ!

বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা নিয়ে মিডিয়া থেকে শুরু করে তার ভক্তদের আগ্রহ আকাশচুম্বী। শাহরুখ খানের পরবর্তি সিনেমা হিসেবে এই মুহুর্তে আছে আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘বাটলা’। এই সিনেমায় তিনি একজন বামনের চরিত্রে অভিনয় করছেন। তবে সম্প্রতি জানা গেলো তার আরো একটি সিনেমার খবর।

ভারতীয় শীর্ষস্থানীয় বিনোদন পোর্টাল বলিউড হাঙ্গার রিপোর্ট অনুযায়ী তামিলের সুপারহিট সিনেমা ‘বিক্রম ভেধা’ এর বলিউড রিমেকে অভিনয় করতে যাচ্ছেন কিং খান। পুশকার-গায়ত্রী পরিচালিত এই গ্যাংস্টার-পুলিশ থ্রিলার ছবিতে অভিনয় করেছিলেন আর মাধবন এবং ভিজয় সেতুপাতি। জানা গেছে গত ২২শে জুন নিজের টুইটারে এই ছবিটির ট্রেলার প্রকাশ করেছিলেন শাহরুখ খান নিকেই।

প্রতিবেদনে বলা হয়েছে যে, শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস সিনেমাটি প্রযোজনা করবে। এই মুহুর্তে রেড চিলিসের প্রতিনিধিরা সিনেমাটির স্বত্ব কেনার ব্যাপারে তামিল সিনেমা প্রযোজক এস শশিকান্তের সাথে আলোচনা করছেন। শাহরুখ খান অভিনীত এই বলিউড রিমেকের পরিচালক এবং নায়িকার ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

শুধু তাই নয়, তামিলের সিনেমাটিতে দুই নায়ক অভিনয় করেছিলেন – যার মধ্যে একজন গ্যাংস্টার এবং একজন পুলিশের চরিত্রে ছিলেন। শাহরুখ খান কোন চরিত্রে অভিনয় করবেন সেটাও এখন নিশ্চিত করে জানা যায়নি। মূল সিনেমাতে বিক্রমের চরিত্র ছিলো একজন পুলিশ অফিসারের আর ভেধা ছিলো একজন গ্যাংস্টারের চরিত্র।

আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং শেষ করে আগামী বছর সিনেমাটির কাজ শুরু করবেন শাহরুখ খান। সিনেমাটি আগামী বছরই মুক্তি পেতে পারে বলেও জানিয়েছে পত্রিকাটি। রেড চিলিস খুব শীঘ্রই সিনেমাটির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে বলে জানা গেছে।

Comments

comments

Scroll To Top