ভেঙ্কটেশের আরও এক নতুন ছবিতে শাকিব খান!

কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে বেনামী একটি ছবিতে অভিনয় করছেন শাকিব খান। কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস ছবিটি পরিচালনা করছেন। সেই ছবিতে শাকিবের নায়িকা কলকাতার সায়ন্তিকা ও নুসরাত।

গেল ১৬ মার্চ থেকে কলকাতায় ওই ছবির শুটিং করেন শাকিব। ছবির অর্ধেকের বেশি নির্মাণ কাজ শেষ তার। নতুন খবর হচ্ছে, ভেঙ্কটেশ ফিল্মসের আরও এক নতুন ছবিতে শাকিব অভিনয় করতে যাচ্ছেন শাকিব। সম্প্রতি কলকাতা থেকে এই প্রযোজনা প্রতিষ্ঠানটির একটি টিম এসেছে বাংলাদেশে। তাদের সঙ্গে ছবিতে অভিনয়ের চূড়ান্ত আলাপ সেরেছেন শাকিব।

ঢাকার মতিঝিলে অফিস নেয়া ভেঙ্কটেশ ফিল্মস ‘ভিএফএস ওয়ার্ল্ড স্টুডিও প্রাইভেট লিমিটেড’র নির্ভরযোগ্য একটি সূত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে।

বলা হয়েছে, ‌‘শাকিব চুক্তি অনুযায়ী ভেঙ্কটেশের কয়েকটি ছবিতে অভিনয় করবেন। সেটার দ্বিতীয় ছবিতে এবার কাজ করতে যাচ্ছেন তিনি। তবে ছবির নাম, পরিচালক নায়িকা কে থাকবেন সেটা এখনও ঠিক হয়নি। তবে এই ছবিতেও কলকাতার এক নায়িকাকে দেখা যাবে শাকিবের বিপরীতে।’

আরও জানা গেছে, শাকিব ‘রংবাজ’ ছবির কাজ শেষ করেই নতুন এই ছবির শুটিং করবেন। সেভাবেই তার শিডিউল নেয়া হয়েছে।

এ ব্যাপারে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মৌন সম্মতি দিয়ে বিষয়টি এড়িয়ে যান। বলেন, ‘আর কয়েকদিন পর জানাব। এখন ফ্যামিলি নিয়ে ব্যস্ত আছি।’

আগামী শনিবার থেকে ‘রংবাজ’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন শাকিব। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে শাকিবের নায়িকা বুবলী। আগামী ঈদে এই ছবিটি মুক্তির লক্ষ্যে নির্মাণ করা হবে।

Comments

comments

Scroll To Top